+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

আজকের রাশিফল 24/11/2020

নিজস্ব সংবাদদাতা - November 24, 2020 10:54 am - রাশিফল

আজকের রাশিফল 24/11/2020

মেষ/ARIES

আজ আপনার বাড়িতে একটু রাগারাগী হতে পারে। দিনের শেষটা ভালো যাবে। কেনাকাটা শুভ। আজ আপনার কাছে একটি সুসংবাদ আসতে পারে। ছাত্র ছাত্রীরা সাবধানে পড়াশুনা নিয়ে থাকবে।

বৃষ / TAURUS

লেখাপড়ায় বাধা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে। যাত্রা শুভ। পরিবারে সাবধানে থাকবেন। অশান্তিতে জড়াবেন না । যাত্রা শুভ।

মিথুন / GEMINI

স্ত্রীর আবদার পূরণ করুন। না হলে স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্ত কোনও চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। যাত্রা শুভ।

কর্কট / CANCER

যাত্রা শুভ। যে কাজের সাফল্য আশা
করছিলেন তা ফলপ্রসূ হতে পারে। নতুন কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষী আপনার সান্নিধ্যে আসতে পারে। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো যাবে। বাড়িতে অশান্তি সৃষ্টি হলে সাবধানে হ্যান্ডেল করবেন।

সিংহ / LEO

আজ আপনার কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন এবং অর্থ উপার্জন আশানুরূপ হতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে চলার চেষ্টা করবেন। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। যাত্রা শুভ। বাড়িতে অশান্তি সৃষ্টি হতে পারে। সাবধানে থাকবেন।

কন্যা / VIRGO

আজ আপনার পরিবার পরিমণ্ডলে আনন্দ বিরাজ করতে পারে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আর্থিক দিক মোটামুটি যাবে। রাগ কন্ট্রোল করুন। তর্কে জড়াবেন না। ছাত্র ছাত্রীর প্রতি বাবা মা পড়াশুনার জন্য অসন্তুষ্ট থাকবে।

তুলা / LIBRA

মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। তাই বাড়ী থেকে বের হয়ে ঘুরে আসুন কাছাকাছি কোথাও। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে লাভ হবে। ছাত্রদের পড়াশোনায় আরো বেশী মনযোগী হতে হবে।

বৃশ্চিক / SCORPIO

প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। স্ত্রীর বা স্বামীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। স্ত্রীর রহস্য জনক আচরণে কিছুটা ব্যাথা পেতে পারেন। আত্মীয়র দ্বারা কোনোভাবে প্রতারিত হতে পারেন।

ধনু / SAGITTARIUS

যাত্রা শুরু ভালোই হবে। আপনার আজ অর্থনৈতিক অবস্থা বেশ ভালো যাবে। বাড়িতে কোনো আত্মীয়র আগমনহতে পারে। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা। পারিবারিক কোনো ঝামেলা থাকলে তা আজ কেটে যাবে।

মকর / CAPRICORN
বিদেশ যাবার সম্ভাবনা। ভালো মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। পরিবারে সাবধানে থাকবেন।অর্থনৈতিক লাভ। দিনের শেষটা সবচেযে বেশী ভালো যাবে। ছাত্র ছাত্রীর প্রতি বাবা মা অসন্তুষ্ট থাকবে।

কুম্ভ / AQUARIUS

কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন। প্রিয়জনের সম্পর্ক একটু ভালো হতে পারে। যাঁরা ব্যবসায় যুক্ত তাঁরা আরো বেশি লাভ করতে পারেন। সময়টা ভালো যাবে

মীন / PISCES

যাত্রা শুভ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube