+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

ভারতীয় যুবদের নিজেদের ভাবাবেগ অনুযায়ী চলতে উৎসাহিত করতে জনসন অ্যান্ড জনসন ভিশনের নতুন প্রচার চিত্র #দেখতে রহে যাওগে

নিজস্ব সংবাদদাতা - May 26, 2022 8:33 am - কোথায় কি হচ্ছে!

ভারতীয় যুবদের নিজেদের ভাবাবেগ অনুযায়ী চলতে উৎসাহিত করতে জনসন অ্যান্ড জনসন ভিশনের নতুন প্রচার চিত্র #দেখতে রহে যাওগে

ভারতীয় যুবদের নিজেদের ভাবাবেগ অনুযায়ী চলতে উৎসাহিত করতে জনসন অ্যান্ড জনসন ভিশনের নতুন প্রচার চিত্র #দেখতে রহে যাওগে

 

এই প্রচার চিত্রে তুলে ধরা হয়েছে কীভাবে ACUVUE® কনট্যাক্ট লেন্স স্বচ্ছ দৃষ্টিশক্তিকে স্বচ্ছতর করে, যা যুবসমাজকে নিজেদের সম্ভাবনার দিক গুলিকে চিনতে এবং নিজেদের উচ্চাশা পূরণের লক্ষ্যে এগিয়ে যেতে সহায়তা করে।

 

 জনসন অ্যান্ড জনসন ভিশন ইন্ডিয়া, জনসন অ্যান্ড জনসন প্রাইভেট লিমিটেডের একটি শাখা, যারা সম্প্রতি তাদের নবতম প্রচার চিত্র #DekhteRehJaoge প্রকাশ করেছে।এই ছবিতে ACUVUE® লেন্সের প্রকৃত ব্যবহারকারীদেরকেই দেখানো হয়েছে যারা নির্ভীক ভাবে জীবনের চ্যালেঞ্জ সমূহের মুখোমুখি হওয়ার এবং নিজেদের জীবন দর্শনকেই নিজেদের পরিচয় করে তোলার অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন।

 

বর্তমান যুগের ছেলেমেয়েদেরকে লড়াই চালিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করতে এই ছবিতে বিভিন্ন ACUVUE® কন্টাক্ট লেন্স ব্যবহারকারীদের জীবনের টুকরো টুকরো ছবি তুলে ধরা হয়েছে যেখানে তারা নিজেদের সৃষ্টিশীলতার স্বাধীনতা খুঁজে পেয়েছেন। এই ছবির মূল উদ্দেশ্যই হলো ACUVUE® কিভাবে তার ব্যবহারকারীদের চারিত্রিক দৃঢ়তাকে মজবুত করতে এবং ব্যক্তিত্বের বিকাশে সহায়তা করে তা প্রতিফলিত করা। জনপ্রিয় ‘ ইন আঁখো কি মস্তি’ গানটিকে নতুন ভাবে ব্যবহার করে এই ছবিকে আরও চিত্তাকর্ষক করে তোলার সঙ্গে সঙ্গে মূল বক্তব্যটিকেও পরিষ্কারভাবে তুলে ধরা হয়েছে।

 

ACUVUE® কন্টাক্ট লেন্সের আকর্ষণীয় ডিজাইন স্বচ্ছ দৃষ্টির পাশাপাশি স্বাচ্ছন্দ এবং যে কোনও রকম বাধার প্রাচীর সরিয়ে এগিয়ে যাওয়ার আত্মবিশ্বাস যোগায়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে, জনসন অ্যান্ড জনসন ভিশনের বিজনেস ইউনিট ডিরেক্টর টাইনি সেনগুপ্ত বলেন, ” জনসন অ্যান্ড জনসন ভিশনে আমাদের লক্ষ্য ভারতীয় যুবদের তাদের পারিপার্শ্বিক বিশ্বকে একটি নতুন আত্মবিশ্বাসী এবং ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে দেখতে সহায়তা করা এবং নিজেদের চরিত্রের অজানা সম্ভাবনাগুলোকে পরিষ্কারভাবে তাদের সামনে তুলে ধরা। আমরা অত্যন্ত উৎসাহের সঙ্গে দেখছি যে এই লেন্স কিভাবে ব্যবহারকারীদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে পড়েছে এবং কন্টাক্ট লেন্সের ব্যবহার নিয়ে চলতি সমস্ত ভুল ধারণাকে ভেঙে দিচ্ছে।ACUVUE® বিশ্বের সর্বাধিক বিক্রিত* কন্টাক্ট লেন্স গুলির মধ্যে অন্যতম এবং এই প্রচার চিত্রের মাধ্যমে আমরা আরও বেশি মানুষকে নির্ভীকভাবে তাদের পারিপার্শ্বিক বিশ্বের মুখোমুখি হওয়ার বিশ্বাস যোগাতে চাই। ভারতে এখনো কন্টাক্ট লেন্সের ব্যবহার যথেষ্টই কম। আমরা চাই মানুষ আরও বেশি করে আমাদের লেন্স ব্যবহার করুন এবং এর স্বাচ্ছন্দ এবং মজবুত করে তোলা আত্মবিশ্বাসকে উপলব্ধি করুন। আমাদের উদ্দেশ্য ভারতে কন্টাক্ট লেন্সের ব্যবহারকারীর সংখ্যা বাড়ানো এবং তার সঙ্গে সঙ্গে চোখের স্বাস্থ্য সম্পর্কে সতর্কতার প্রসার ঘটানো।”

 

নিয়মিত চক্ষু পরীক্ষার গুরুত্বের কথা তুলে ধরে চক্ষু বিশেষজ্ঞ এবং জনসন অ্যান্ড জনসন ভিশন কেয়ার ইন্ডিয়ার পেশাদারী শিক্ষা এবং উন্নয়ন বিভাগের পরামর্শদাতা অশোক পান্ডিয়ান বলেন, “চোখকে সুস্থ রাখতে নিয়মিত বিশেষজ্ঞদের দিয়ে চক্ষু পরীক্ষা করা অত্যন্ত জরুরী। বর্তমান সময়ে ওয়ার্ক ফর্ম হোমের প্রচলন এবং ক্রমবর্ধমান স্ক্রিন টাইমের প্রেক্ষিতে এটি আরও বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো কন্টাক লেন্স শুধুমাত্র দৃষ্টিশক্তি নয় ব্যবহারকারীদের চেহারাকেও আরও আকর্ষণীয় করে তোলে। কাজ, খেলাধুলা বা অবসর বিনোদন- জীবনের সার্বিক মানোন্নয়নেও এর ভূমিকা ইতিবাচক। বলাবাহুল্য আত্মবিশ্বাস কে মজবুত করতে এর ভূমিকা অনস্বীকার্য। এতো কিছু সত্বেও কন্টাক্ট লেন্স সম্পর্কে বাজারে বহুবিধ প্রচলিত ভুল ধারণা রয়েছে। সুতরাং আপনারা যদি কন্টাক লেন্স ব্যবহার করার কথা ভাবেন তবে সর্বপ্রথম একজন চক্ষু বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া জরুরি, যিনি আপনার চোখের এবং জীবন চর্যার সঙ্গে সঙ্গতি রেখে উপযুক্ত লেন্স বেছে নিতে আপনাকে সহায়তা করবেন।”

 

*সূত্র : ইউরো মনিটর ইন্টারন্যাশনাল লিমিটেড; আইওয়্যার ২০২২ এডিশন; ২০২০ সালের সমস্ত রিটেইল চ্যানেলের ভ্যালু সেলস তথ্যের ভিত্তিতে; নিম্নলিখিত ব্র্যান্ডগুলোর একদিনের বিক্রির সমস্ত তথ্য একত্রিত করে: ওয়ান ডে অ্যাকিউভিউ, অ্যাকিউভিউ ওয়েসিস,অ্যাকিউভিউ অ্যাডভান্স,অ্যাকিউভিউ এবং অ্যাকিউভিউ ২”


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube