+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

সম্প্রতি ‘প্রজেক্ট কে’-এর শ্যুটিংয়ে গুরুতর আহত ‘শাহেনশা’।

নিজস্ব সংবাদদাতা - March 7, 2023 1:35 pm - বিনোদন

সম্প্রতি ‘প্রজেক্ট কে’-এর শ্যুটিংয়ে গুরুতর আহত ‘শাহেনশা’।

৮০ বয়সেও তিনি রাগী যুবক। তাই নিজের স্টান্ট নিজেই দেন। মারামারির দৃশ্য বডি ডাবল ব্যবহার করেন না। তারই খেসারত দিতে হল অমিতাভ বচ্চনকে। সম্প্রতি ‘প্রজেক্ট কে’-এর শ্যুটিংয়ে গুরুতর আহত ‘শাহেনশা’। পাঁজরের পেশি ছিঁড়ে গিয়েছে তাঁর। চিকিৎসকের পরামর্শে বাড়িতে ফিরে এসেছেন। একেবারেই শয্যাশায়ী। ব্যথায় কষ্টও পাচ্ছেন। ‘কুলি’র পরে আবার এত বড় দুর্ঘটনার সম্মুখিন। দুর্ঘটনার খবর অমিতাভ নিজেই দিয়েছিলেন। দাবানলের মতো সেই খবর ছড়াতেই উদ্বিগ্ন অনুরাগীরা। মঙ্গলবার সারা দেশে রঙের উৎসব দোল উদযাপিত হচ্ছে। এমন উৎসবমুখর দিনে কেমন আছেন ‘সিলসিলা’র ‘অমিত মালহোত্রা’? সে খবর তিনি নিজেই জানিয়েছেন অনুরাগীদের।

মঙ্গলবার তিনি অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর পাশে থাকার জন্য। তাঁর জন্য প্রার্থনা করেছেন বলে। অমিতাভর দাবি, সবার শুভেচ্ছায় খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। একেবারেই শয্যাশায়ী। টানা বিশ্রামে আছেন। দ্রুত আরোগ্যের জন্য। তবে পাঁজরের হাড় এবং পেশি ছিঁড়ে যাওয়ায় বেশ ব্যথা ভোগ করতে হচ্ছে তাঁকে। সে কথা জাানিয়ে ব্লগে লিখেছেন, “হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শ্যুটিংয়ের সময়, অ্যাকশন দৃশ্যে আহত হয়েছি .. পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। এবং ডান পাঁজরের পেশি ছিঁড়ে গিয়েছে .. শ্যুট আপাতত বাতিল.. হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করা হয়েছে… বাড়ি ফেরার জন্য রওনা হয়েছি .. স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে .. শরীরে ভালই ব্যথা .. নড়াচড়া এবং শ্বাস-প্রশ্বাসে কষ্ট হচ্ছে .. সুস্থ হতে কয়েক সপ্তাহ সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা .. কিছু ওষুধ দিয়েছেন ব্যথা কমানোর জন্য..।’

আঘাতের কারণে বিগ বি-র সব কাজ আপাতত স্থগিত। সম্পূর্ণ সুস্থ হয়ে তবে সেটে ফিরবেন বলে খবর। বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, জলসায় আপাতত বিশ্রামে থাকবেন অমিতাভ। মোবাইলেই যাবতীয় যোগাযোগ থাকবে। চিকিৎসকেরা তাঁকে টানা বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও এই ব্যবস্থায় খুশি নন বিগ বি। রোজ সকাল এবং সন্ধেয় জলসার গেটে ভিড় জমান অনুরাগীরা। তাঁদের সঙ্গে নিয়মিত দেখা করেন তিনি। আপাতত বেশ কিছু দিন সে সব বন্ধ। তার জন্য মনখারাপ অমিতাভের।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube