+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

আজকের রাশিফল 09/12/2020

সুনীল শাস্ত্রী - December 8, 2020 11:29 pm - রাশিফল

আজকের রাশিফল 09/12/2020

মেষ-

অর্থ লাভের সম্ভাবনা প্রবল। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বী শান্ত থাকবে। মনে আনন্দ থাকবে। সন্তানের বিয়ের জন্য চেষ্টা সফল হবে। নিজের দায়িত্ব বোঝার চেষ্টা করুন। গৃহস্থ জীবন সুখে কাটবে। অতিরিক্ত আলস্যের কারণে কাজে বিলম্ব হবে।

বৃষ-

সন্তানের জন্য সময় অনুকূল। লাভের সুযোগ পাবেন। সামাজিক কাজ সফল হবে। আত্মীয়দের সঙ্গে পার্টি-পিকনিক করে দিন কাটাবেন।

মিথুন-

আজকের যাত্রা ও লগ্নি সফল হবে। অর্থলাভের পথ প্রশস্ত হবে, ঝুঁকি নেবেন না। ব্যবসা বিস্তারের জন্য অর্থ সংগ্রহ হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে।

সিংহ-

আজ কোনও লগ্নি করে থাকলে সুফল পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে আনন্দে দিন কাটাবেন। অত্যধিক কাজ থাকবে। মিথ্যে কথা বলবেন না। মায়ের স্বাস্থ্য দুর্বল থাকবে।

কন্যা-

কিছু বলার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। অপ্রিয় সংবাদের ফলে মন অবসাদগ্রস্ত থাকবে। বিদ্যুৎ উপকরণ কিনতে ব্যয় হবে।

কর্কট-

অর্থের অপচয় করবেন না। সামান্য আঘাত, বিবাদের কারণে ক্ষতি হতে পারে। কুসঙ্গের ফলে কষ্ট বাড়তে পারে। তীর্থযাত্রার সম্ভাবনা রয়েছে। পরিবারের প্রতি সতর্ক থাকুন।

তুলা-

একাধিক উৎসের মাধ্যমে অর্থলাভ সম্ভব। পরিবারের চিন্তায় মনে অবসাদ থাকবে। ব্যক্তিগত কাজের জন্য দৌড়ঝাঁপ করতে হবে। লগ্নির সুফল পাবেন। যাত্রার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক-

বড় কোনও চুক্তির জন্য সময় শুভ। সম্পত্তির কাজের ফলে লাভ হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। বিবাহযোগ্য জাতকদের জন্য সময় অনুকূল।

ধনু-

বন্ধুদের সঙ্গে যাত্রায় যাবেন। চাকরি ক্ষেত্রে অহেতুক পরিশ্রম করতে হবে। গাফিলতির কারণে লাভের সুযোগ হাতছাড়া হবে। বিবাহের চেষ্টা সফল হবে।

মকর-

দিনের শুরুতে আলস্যের আধিক্য থাকবে। কেরিয়ারের প্রতি সিদ্ধান্ত নিতে দোটানায় থাকবেন। অর্থপ্রাপ্তি হবে। যাত্রা সফল থাকবে। আইনি মামলার জন্য সময় ভালো।

কুম্ভ-

রোজগার লাভের চেষ্টা সফল হবে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। কর্মস্থলে অত্যধিক পরিশ্রম হবে। বয়স্করা পুরনো ব্যাধির কারণে কষ্ট পাবেন। দামী জিনিস সাবধানে রাখুন।

মীন-

ব্যবসায়ে নতুন পরিকল্পনা তৈরি করবেন। কার্যপ্রণালীতে সংশোধন প্রয়োজন। উন্নতি হবে। আত্মীয়দের সঙ্গে মন কষাকষি হতে পারে।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube