+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

বাবল পপটিএম রঙিন লেন্সের সঙ্গে সেজে যুবদের উৎসাহিত করছে জনসন অ্যান্ড জনসন ভিশন

নিজস্ব সংবাদদাতা - February 25, 2022 2:33 pm - কোথায় কি হচ্ছে!

বাবল পপটিএম রঙিন লেন্সের সঙ্গে সেজে যুবদের উৎসাহিত করছে জনসন অ্যান্ড জনসন ভিশন

ভারতীয় যুবাদের মধ্যে ক্রমশ জনপ্রিয় হয়ে ওঠা মেকওভার ট্রেন্ডের সঙ্গে সাযুজ্য রেখে চোখের স্বাস্থ্য ক্ষেত্রে কাজ করা সমগ্র বিশ্বের অগ্রণী সংস্থা জনসন অ্যান্ড জনসন ভিশন রঙিন কন্টাক্ট লেন্সের নতুন রেঞ্জ বাবল পপটিএম কালেকশন বাজারে আনার কথা ঘোষণা করেছে।বিগত কয়েক বছর ধরে ভারতীয় ফ্যাশন দুনিয়ার পরিবর্তন হয়েছে দুর্নিবার গতিতে এবং দেশের ঘরে ঘরে পৌঁছে যাওয়া ফ্যাশন ট্রেন্ড একটি বোতাম টিপেই বদলে যাচ্ছে । প্রযুক্তির উন্নয়ন যুব সম্প্রদায়কে তাদের স্টাইল একটি অন্য মাত্রায় নিয়ে যেতে উৎসাহিত করছে একইসঙ্গে তাদের উৎসাহিত করছে ট্রেন্ডসেটার এবং ডিজিটাল স্টারদের অনুসরণ করতে। এই বিষয়টিকে মাথায় রেখে সংস্থাটি সেলিব্রেটি স্টাইলিস্ট আলিম হাকিমকে সঙ্গে নিয়ে ছয়টি অভিজাত থেকে বোহেমিয়ান লুকসের বাবল পপটিএম কালেকশন বাজারে আনছে, যা ভারতীয় যুব সম্প্রদায়কে তাদের প্রতিদিনের স্টাইলকে নতুন রঙে রাঙিয়ে তুলতে সাহায্য করবে।

এই অংশীদারিত্ব সম্পর্কে বলতে গিয়ে সেলিব্রিটি স্টাইলিস্ট আলিম হাকিম বলেন,”আজকের যুবরা নিজেদের সুদৃঢ় ব্যক্তিত্বকে প্রকাশ করে নিজেদের পছন্দের সঙ্গে মানানসই রং এর মাধ্যমে। ৬ টি অনন্য রঙের এই বাবল পপটিএম এর এই বহুমুখী কালেকশন তাদের চরিত্রের এই বহুমাত্রিকতাকে তুলে ধরতে সাহায্য করবে। এখনকার তরুণ-তরুণীরা লাগাতার সেলফি মোডে থাকেন এবং সকলের থেকে স্বতন্ত্র লাগতে চান। সত্তরের দশকের অভিজাত চেহারা, শোস্টপার, ৭০ এর হিপি সংস্কৃতি, ইন্ডিয়ান বোহ ফিউশন,৯০ এর দশকের মুক্ত চিন্তা এবং ৯০এর বলিউড এখনো জনপ্রিয় কারণ এগুলি প্রত্যেকটি একটি গুরুত্বপূর্ণ সময় কে ধরে রেখেছে। আমি যুবসমাজকে এই বাবল পপটিএম কালেকশন ব্যবহার করতে উত্সাহ দেবো, যাতে তারা নিজেদের প্রিয় লুক এ সজ্জিত হয়ে নতুন আত্মবিশ্বাসের সঙ্গে দুনিয়ার মুখোমুখি হতে পারে। লেটস #Unleash The Pop.”

অভিনেত্রী রাধিকা মদন,অনুষ্কা সেন এবং সুরভি জ্যোতি, কনটেন্ট ক্রিয়েটার দেবশ্রী ব্যানার্জীর মত সমাজের বিভিন্ন ক্ষেত্রের জনপ্রিয় প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে নিয়ে এই প্রচার কর্মসূচী সাজানো হয়েছে। আলিম হাকিমের সৃষ্ট এইসব লুকে সেজে তাঁরা অংশ নেবেন একটি প্রতিযোগিতায় এবং তাঁদের ভক্তদের উৎসাহিত করবেন নিজেদের পছন্দসই বাবল পপটিএম চশমা পড়ে তোলা ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিতে। ২৩ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত চলা এই প্রতিযোগিতা হবে লাইভ এবং বাছাই করা ছ’জন বিজেতা বাড়ি নিয়ে যাবেন আকর্ষণীয় উপহার।

এই লঞ্চ প্রসঙ্গে জনসন অ্যান্ড জনসন ভিশন কেয়ার, ইন্ডিয়ার বিজনেস এবং এর বিজনেস ইউনিট ডিরেক্টর টাইনি সেনগুপ্ত বলেন, ” সামাজিক মাধ্যমের ক্রমবর্ধমান জনপ্রিয়তা ফ্যাশন ট্রেন্ডের ক্ষেত্রেও লাগাতার ইন্ধন যোগাচ্ছে। এইসব চলতি ধারার মধ্যে যেমন অতীতের আবেগময় আবেদনের প্রতি আকর্ষণ রয়েছে তেমনি রয়েছে স্টাইল এর নতুন জগতের প্রতি মানুষের আকর্ষণ। স্বনামধন্য সেলিব্রিটি স্টাইলিস্ট আলিম হাকিম যুগোপযোগী ফ্যাশনের প্রতি তাঁর অনুরাগ এর জন্য সুপরিচিত। যাঁকে সঙ্গে নিয়ে আমরা

বাবল পপটিএম কালেকশনের এই ছয়টি ডিজাইন বাজারে এনেছি। যা যুব সমাজের সামনে ফ্যাশনে নতুন দিগন্ত খুলে দেবে।”

বাবল পপটিএম রঙিন লেন্স এখন অনলাইনেও পাওয়া যাচ্ছে*, যা তার গ্রাহকদের নিজেদের পছন্দমত ছটি রংবেরঙের ডিজাইনের মাধ্যমে ব্যক্তিত্বকে একটি অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করবে। আধুনিক এই লেন্সের রেঞ্জ এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি আরামদায়ক এবং সুরক্ষিত হওয়ার পাশাপাশি ব্যবহারকারীদের চোখকে তাৎক্ষণিক মেকওভার দিয়ে থাকে। নিয়ন রেঞ্জ (নিয়ন গ্রে, নিয়ন ব্লু এবং নিয়ন হ্যাজেল) রাতের বেলায় আলাদা গ্ল্যামার এবং বোল্ড লুককে প্রাধান্য দেবে যেখানে প্যাস্টেল রেঞ্জের রং সমুহ(প্যাস্টেল গ্রে, প্যাস্টেল পার্পল এবং প্যাস্টেল গ্রীন) পড়া যাবে দিনের বেলায়।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube