+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

আরিয়ান খান কে পাসপোর্ট ফেরত দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত।

নিজস্ব সংবাদদাতা - July 14, 2022 10:32 am - আইনআদালত

আরিয়ান খান কে পাসপোর্ট ফেরত দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত।

মাদক মামলায় আরও নিশ্চিন্ত হলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। অবশেষে তাঁকে পাসপোর্ট ফেরত দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত।

মাদক মামলার তদন্তে আগেই নির্দোষ প্রমাণিত হয়েছিলেন আরিয়ান। জামিন পাওয়ার কয়েক মাস পরেই মাদক-কাণ্ডে বেকসুর ছাড়া পেয়েছেন শাহরুখ-পুত্র। তবে জামিনের শর্ত মেনে জমা রাখতে হয়েছিল পাসপোর্ট। দিন কয়েক আগে সেই পাসপোর্ট ফিরে পেতেই আদালতে আবেদন করেছিলেন আরিয়ান। সেই আবেদনে সাড়া দিল আদালত। মাদক সেবনের কোনও প্রমাণ মেলেনি তাঁর বিরুদ্ধে। তাঁকে পাসপোর্ট ফিরিয়ে দিতে কোনও রকম আপত্তি জানায়নি নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানের বিরুদ্ধে আর কোনও তদন্তের প্রয়োজন নেই, সাফ জানিয়ে দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবরে মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তাঁর সঙ্গীদের গ্রেপ্তার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। মুম্বইয়ের আর্থার রোড জেলে ২৮ দিন কারাবন্দি ছিলেন আরিয়ান। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর জামিনে ছাড়া হয়েছিল তাঁকে। তবে ১৪টি কঠোর শর্ত দেওয়া হয়েছিল। যেমন দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। প্রথম কয়েক মাস এনসিবি দপ্তরে সাপ্তাহিক হাজিরাও দিতে হয়েছে তাঁকে। এ বার তুলে নেওয়া হল জামিনের জন্য আরোপিত যাবতীয় শর্ত।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube