+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

সোশ্যাল মিডিয়ায় শত বিদ্রুপের মাঝেই বাইশগজে ফিরছেন সচিন তেন্ডুলকর

নিজস্ব সংবাদদাতা - February 10, 2021 9:30 am - খেলা

সোশ্যাল মিডিয়ায় শত বিদ্রুপের মাঝেই  বাইশগজে ফিরছেন সচিন তেন্ডুলকর

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে শত বিদ্রুপের মাঝেই বাইশগজে ফিরছেন সচিন তেন্ডুলকর। আগামী মার্চেই পুনরায় ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে মাস্টার ব্লাস্টারকে। রেড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় সংস্করণে অংশ নেবেন সচিন, সেহওয়াগ, লারা, মুরলিধরনরা।

যদিও দ্বিতীয় সংস্করণ হিসেবে দেখা হলেও গত বছরের বাকি ম্যাচগুলি খেলা হবে এবছর। গত বছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় পাঁচ দেশের কিংবদন্তিদের নিয়ে এই সচেতনতামূলক টুর্নামেন্ট। তবে করোনা মহামারির জন্য চার ম্যাচ পরেই স্থগিত হয়ে যায় প্রতিযোগিতা।

এবার ২ থেকে ২১ মার্চ পর্যন্ত রায়পুরে খেলা হবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি। আয়োজকদের তরফে বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানানো হয়েছে। খেলা হবে ৬৫ হাজার দর্শকাসন বিশিষ্ট নবনির্মিত শহিদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিটেকাররা পুনরায় নিজেদের দেশের হয়ে মাঠে নামবেন টুর্নামেন্টে। গতবার ভারতের হয়ে খেলতে নেমেছিলেন ইরফান পাঠানও।

প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপের সহায়তায় মহারাষ্ট্রের রোড সেফটি সেল সচেতনতামূলক প্রচার হিসেবেই এই টুর্নামেন্ট আয়োজন করে। টুর্নামেন্টের কমিশনার হলেন কিংবদন্তি সুনীল গাভাসকর। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সচিন।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube