+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

চলতি মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবেন।

নিজস্ব সংবাদদাতা - October 3, 2021 10:16 pm - জ্যোতিষচর্চা

চলতি মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবেন।

চলতি মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবেন। গত শনিবার রাশি পরিবর্তন করেছেন শুক্র এবং বুধ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সেই গ্রহ ও নক্ষত্রের পরিবর্তন মানুষের জীবনে সরাসরি প্রভাব পড়বে। কোনও কোনও রাশির জাতকদের জীবনে ভালো প্রভাব পড়ে। কারও আবার কিছুটা নেতিবাচক প্রভাব পড়ে থাক। জেনে নিন, কোন কোন রাশির জাতকদের জন্য আগামী ২৭ দিন অত্যন্ত শুভ হতে চলেছে।

মেষ রাশি

মাসের শুরুতে প্রচুর আত্মবিশ্বাস থাকবে। কিন্তু অতি উৎসাহী হবেন না। নিজের আচার-আচরণের উপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। চাকরির ইন্টারভিউয়ে সফল হবেন। বন্ধুর সমর্থনও পেতে পারেন। ১৭ অক্টোবরের পরে অন্য কোনও জায়গায় যেতে পারেন। ব্যবসার অবস্থা সন্তোষজনক থাকবে।

কর্কট রাশি 

ভরপুর আত্মবিশ্বাস থাকবে। ধৈর্য ধরুন। ব্যবসার উন্নতি হবে। লাভের সুযোগ আসবে। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। অন্য কোথাও যেতে হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। ২৩ অক্টোবরের পর আরও সুখী হবেন। বিদেশ ভ্রমণের যোগ তৈরি হবে।

কন্যা রাশি

আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। অজানা কোনও ভয় নিয়ে বিভ্রান্ত থাকতে পারেন। মাসের শুরুতে ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে। ৫ অক্টোবর থেকে স্ত্রী’র স্বাস্থ্যের উন্নতি হবে। পুরনো বন্ধুও আসতে পারেন। চাকরিতে অগ্রগতির সুযোগ আসতে পারে। যে কোনও সম্পত্তি থেকে টাকা পাওয়া যেতে পারে।

মকর রাশি

৪ অক্টোবর পর্যন্ত ধৈর্যের অভাব থাকবে। কথাবার্তা কঠোর হবে। আত্মবিশ্বাস থাকবে প্রচুর। পড়াশোনায় মন বসবে। উচ্চশিক্ষার জন্য পরিবার থেকে দূরে যেতে পারেন। ১৭ অক্টোবর পর্যন্ত পদোন্নতির সুযোগ পাওয়া যাবে। প্রশাসনের থেকে সাহায্য পাবেন।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube