+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

ডায়মন্ড হারবারে প্রথম স্থান পাবে আইএসএফ। – নওশাদ

নিজস্ব সংবাদদাতা - January 29, 2024 9:40 am - কলকাতা

ডায়মন্ড হারবারে প্রথম স্থান পাবে আইএসএফ। – নওশাদ

ডায়মন্ড হারবারে প্রথম স্থান পাবে আইএসএফ। সভামঞ্চ থেকে এমনই হুঙ্কার ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকির। পালটা নওশাদকে বিজেপির ‘হাতের পুতুল’ বলে কটাক্ষ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের।

সামনেই লোকসভা নির্বাচন। নিজেদের মতো করে রণকৌশল ঠিক করছে রাজনৈতিক দলগুলো। ভোটকে পাখির চোখ করে মিটিং-মিছিল করছে সমস্ত দল। রবিবার ডায়মন্ড হারবারে সভা করেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। সেখান থেকেই লোকসভা নির্বাচনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করবেন বলে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দেন বিধায়ক। বলেন, “২৪-এর নির্বাচনে ডায়মন্ড হারবারে প্রথম স্থানে আসবে আইএসএফ।” অর্থাৎ পিছিয়ে পড়বেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফের এমনটাই দাবি করেছেন তিনি। দাবি করেন, রাজ্যে গণতন্ত্র নেই। এদিন সিএএ প্রসঙ্গ তুলেও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন তিনি।

নওশাদ বলেন, “আপনাদের CAA নিয়ে তো খুব ভয় দেখায়। ভোট নিয়ে নেয়! সিএএ যখন হচ্ছিল, অভিষেকবাবু তখন কোথায় ভোট দিয়েছিলেন, খোঁজ নিয়েছিলেন? খোঁজ নিলে হয়তো দেখা যাবে, সিএএ-র পক্ষে ভোট দিয়েছিল।” নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর দুর্ঘটনা নিয়েও প্রশ্ন তোলেন নওশাদ। চ্যালেঞ্জ করে বলেন, “আমি নাম করে বলছি, মমতা বন্দ্যোপাধ্যায়ও দুর্নীতিগ্রস্ত। যদি মিথ্যে বলে থাকি মানহানির মামলা করুন। মুখ্যমন্ত্রী নিজে না পারলে অভিষেককে দিয়ে করান।”

নওশাদের আক্রমণের পালটা দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “গণতান্ত্রিক রাজ্য। যার যেখানে ইচ্ছে দাঁড়াবেন ভোটে। নওশাদ বিজেপির হাতের পুতুল। আগেই হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে। অভিষেক এরাজ্যে বিরোধীদের গলার কাঁটা। তাই বিরোধীরা মিলে ষড়যন্ত্রের চেষ্টা করছে। এতে কিছু যায় আসে না।” পালটা কুণালের দাবি, ৪ লক্ষ ভোটে অভিষেক জিতবেন। নওশাদকে ইঙ্গিত বলে কুণাল আরও বলেন, “দাঁড়াব দাঁড়াব করে নাটক না করে দাঁড়ান। এখন উড়ছেন। ভোটের পর বেলুন থেকে হাওয়া বেরিয়ে যাবে।”


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube