+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

iLEAD ছাত্রদের সাথে “শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে” ছবির টিম জড়িত হল

নিজস্ব সংবাদদাতা - January 22, 2024 1:12 pm - কোথায় কি হচ্ছে!

iLEAD ছাত্রদের সাথে “শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে” ছবির টিম জড়িত হল

iLEAD-এর প্রাণবন্ত ক্যাম্পাস সম্প্রতি বহুল প্রত্যাশিত ফিল্ম “শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে” -এর প্রযোজনা দলকে হোস্ট করলো। প্রখ্যাত পরিচালক দেবালয় ভট্টাচার্য, অভিনেত্রী শ্রুতি দাস এবং গায়ক ঋষি পান্ডার নেতৃত্বে এই পরিদর্শন শিক্ষার্থীদের মনে একটি অমোঘ ছাপ রেখে গেছে।

ইভেন্টটি ফিল্মের ট্রেলারের একটি বিশেষ স্ক্রিনিংয়ের মাধ্যমে শুরু হয়েছিল, যা কাস্ট এবং উত্সাহী iLEAD ছাত্রদের মধ্যে একটি অনন্য মিথস্ক্রিয়া জন্য মঞ্চ তৈরি করেছিল। সিনেমার ক্ষেত্রে একজন দূরদর্শী পরিচালক দেবালয় ভট্টাচার্য, বাংলা সিনেমার প্রেক্ষাপটে ‘পাল্প ফিকশন’ এবং ‘আউট অফ দ্য বক্স ফিল্ম মেকিং’-এর অনন্য বৈশিষ্ট্যগুলি সম্পর্কে শিক্ষার্থীদের একটি অনন্য সংলাপে যুক্ত করেছিলেন।

সমাবেশে ভাষণ দিতে গিয়ে তিনি শিল্পে রূপান্তরমূলক পরিবর্তন আনতে তরুণদের সমর্থন করার প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন। “এটি একটি অফবিট ফিল্ম, তবে বক্স অফিসে পরিবর্তন হলেই আমি এই ধরনের ছবি বানাতে পারি,” তিনি উদ্ভাবনী চলচ্চিত্র নির্মাতাদের চ্যালেঞ্জের উপর জোর দেন।

ছবির জন্য তার বিস্মৃত লেখক স্বপনকুমারের গল্প বেছে নেওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে, তিনি শেয়ার করেছেন, “আমি এমন একটি বাস্তব জগৎ তৈরি করতে চেয়েছিলাম যেখানে কল্পনাগুলো উড়তে পারে। তাই আমি স্বপনকুমারের এই জগতে ফিরে এসেছে এখান থেকে কোনো গল্প নিইনি। আমি উপাদান এবং চরিত্র ব্যবহার করেছি। কারণ তিনি (স্বপন কুমার) এই শহরটিকে একেবারে ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখেছেন।

“শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে” টিম iLEAD-এর শিক্ষার্থীদের কাছে তাদের সংবেদনশীলতা, জ্ঞান এবং সিনেমার জগতে আগ্রহের প্রশংসা করে তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। দলটি iLEAD থেকে উদ্ভূত পরবর্তী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতাদের উপর সম্ভাব্য প্রভাবের কথা স্বীকার করে বলেন, “শিক্ষার্থীরা স্মার্ট, জ্ঞানী এবং আগ্রহী এবং তারা খুবই উৎসাহিত।”

iLEAD এর সফরটি তার দলের যাত্রার একটি স্মরণীয় অধ্যায় “শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে” পাকা পেশাদার এবং উদীয়মান প্রতিভার মধ্যে সেতুবন্ধনকে শক্তিশালী করে যা বাংলা চলচ্চিত্রের ভবিষ্যৎ নির্ধারণ করে।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube