+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

মোটরলা ঘোষণা করল তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, মোটরলা এজ 30 প্রো

নিজস্ব সংবাদদাতা - February 26, 2022 3:42 pm - তথ্যপ্রযুক্তি

মোটরলা ঘোষণা করল তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, মোটরলা এজ 30 প্রো

ভারতের ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে মোটরলা পা রাখল মোটরলা এজ 30 প্রো দিয়ে যা পরিপূর্ণ সর্বাধানুতিক ও দ্রুততম কোয়ালকম®  স্ন্যাপড্রাগন® 8  জেন 1 প্রসেসর, পৃথিবীর সর্বোচ্চ রিজলিউন 60MP সেলফি, 50MP OIS50 MP আলট্রা-ওয়াইড ও ম্যাক্রো ক্যামেরা, 144Hz 10-বিট ওএলইডি ডিসপ্লে, 68W চার্জিং ও আরও অনেককিছুতে, দাম মাত্র 44,999 টাকা।

 

  • 49,999 টাকায় প্রবর্তিত, ভারতীয় উপভোক্তারা এই প্রডাক্ট কিনতে পারেন একটি কার্যকরী মূল্যে মাত্র 44,999 টাকায়, যার অন্তর্ভুক্ত 5000 টাকায় ফ্ল্যাট ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ফ্লিপকার্টে এবং রিটেল স্টোরে ক্যাশব্যাক, এসবিআই কার্ড* ব্যবহার করে সব পারচেজের জন্য।
  • সর্ব-নতুন মোটরলা এজ 30-এর ভারতব্যাপী বিক্রি শুরু হবে 4 মার্চ দুপুর 12 থেকে ফ্লিপকার্ট ও অগ্রগণ্য রিটেল স্টোরগুলিতে।
  • উপভোক্তারা এইসঙ্গে কাজে লাগাতে পারেন 3, 69 মাসের নো কস্ট ইএমআই স্কিম* অগ্রগণ্য ব্যাংকগুলির ক্রেডিট ও ডেবিট কার্ডে পারচেজের ওপর।
  • মোটরলা এজ 30 প্রো গ্রাহকরা এইসঙ্গে পাবেন 10,000* টাকা মূল্যের বেনিফিট রিলায়েন্স জিও থেকে।

 

কোলকাতা, ২৫ ফেব্রুয়ারি ২০২২: আজ মোটরলা ঘোষণা করল এর ফ্ল্যাগশিপ ডিভাইস, মোটরলা এজ 30 প্রো, সর্বকালের সবচেয়ে সুন্দর মোটরলা এজ, এতে রয়েছে দ্রুততম, সবচেয়ে শক্তিশালী মোবাইল প্ল্যাটফর্ম¹ – কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 1। এইসঙ্গে এই ফোনে রয়েছে একটি অ্যাডভান্সড ক্যামেরা সিস্টেম সহ এতাবৎকালের সর্বোচ্চ-রিজলিউশন সেলফি ক্যামেরা – 60MP, 50MP OIS সহ অল-পিক্সেল ইনস্ট্যান্ট ফোকাস টেকনোলজি ও 50MP আলট্রা-ওয়াইড ও ম্যাক্রো ক্যামেরা। এই স্মার্টফোনে এইসঙ্গে রয়েছে আলট্রা-স্মুথ 6.7” 10-বিট ওএলইডি ডিসপ্লে সহ HDR10+, যা পূরণ করেছে ইন্ডাস্ট্রির অগ্রগণ্য 144 Hz রিফ্রেশ রেট, 68W টার্বো-পাওয়ার চার্জিং, 13 5G ব্যান্ড, প্রায়-স্টক অ্যান্ড্রয়েড 12 ও স্টিরিও স্পিকার সহ ডলবি অ্যাটমসের অসাধারণ স্বচ্ছতা। মোটরলা এজ 30-এর বিক্রি শুরু হবে 4 মার্চ থেকে, 49,999 টাকায় এবং গ্রাহকরা এটা কিনতে পারেন এসবিআই কার্ড ব্যবহার করে কার্যকরী মূল্য মাত্র 44,999 টাকায়, যার অন্তর্ভুক্ত ফ্ল্যাট 5000  টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট/ক্যাশব্যাক*। উপভোক্তারা এইসঙ্গে কাজে লাগাতে পারেন 9 মাস পর্যন্ত নো কস্ট ইএমআই এবং রিলায়েন্স জিও থেকে 10,000 টাকা মূল্যের বেনিফিট।

 

পূর্ববর্তী জেনারেশনের তুলনায়, নতুন প্ল্যাটফর্ম অফার করে 30% বেশি পাওয়ার এবং 25% বেশি কার্যকারিতা কোয়ালকম® অ্যাড্রেনো™ GPU দিয়ে, যা ছিল গেমপ্লে-র একটি নতুন জেনারেশনের জন্য বিরল। উপভোক্তারা এইসঙ্গে পাওয়ার অনুভব করতে পারে 4x দ্রুত পারফরম্যান্স পর্যন্ত তাদের প্রিয় অ্যাপে, আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সে (AI) সবকিছুতে, ফোটোগ্রাফি থেকে গেমিং ও কানেক্টিভিটি পর্যন্ত। মোটরলা এজ 30 প্রো এইসঙ্গে পাওয়ার্ড সর্বাধুনিক LPDDR5 RAM ও UFS 3.1 স্টোরেজে যা এই ডিভাইসের পারফরম্যান্স আরও বৃদ্ধি করে এবং এটি পাওয়ার্ড স্ন্যাপড্রাগন X65 মডেম RF-সিস্টেম দ্বারা, যা সংযোগ করে 5G নেটওয়ার্কে³ দ্রুতগতিতে এবং নতুন ওয়াইফাই 6 GHz স্পেকট্রামের সবচেয়ে বেশি সুবিধা কাজে লাগায়, ডিভাইসটি এমনকি কানেক্ট করে দ্রুততর গিগাবাইট স্পিড Wi-Fi 6E⁵ ব্যবহার করে। এইসঙ্গে এই ডিভাইস সাপোর্ট করে 3 কেরিয়ার অ্যাগ্রিগেশন ও 4X4 MIMO যাতে কানেক্টিভিটি শক্তিশালী হয় এবং দ্রুততর ডেটা স্পিড আসে এমনকি 4G নেটওয়ার্কের ওপরে।

 

মোটরলা এজ 30 প্রো আসে মোটরলার সিগনেচার প্রায়-স্টক অ্যান্ড্রয়েড 12 অভিজ্ঞতা সহ, মোবাইল সুরক্ষার জন্য রয়েছে থিংশিল্ড। এইসঙ্গে এতে রয়েছে রেডি ফর-এর নতুন ও উন্নত সংস্করণ। কানেক্টেড ডিভাইসের নতুন ব্রিড নিয়ে, রেডি ফর ফিচার নিশ্চিত করে বিঘ্নহীন ও ওয়্যারলেস কানেকশন একটি টিভিতে মোবাইল গেম খেলতে, ভিডিয়ো কল দিতে অথবা কোনো বড় স্ক্রিনে আপনার ফোনের অ্যাপ ব্যবহার করতে।

 

দুর্দান্ত, সবচেয়ে আধুনিক হার্ডওয়্যার ও সফটওয়্যার সেট নিয়ে মোটরলা এজ 30 প্রো অফার করে একটি সম্পূর্ণ ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা ভারতীয় উপভোক্তাদের একটি কাঙ্ক্ষিত প্রাইস পয়েন্টে।

 

ফিচারের বিস্তারিত বিবরণ নীচে দেওয়া হল :

 

পারফরম্যান্স ও 5G – কোয়ালকম স্ন্যাপড্রাগন® 8 জেন 1

পাওয়ার যেখানে আপনার এটা সবচেয়ে বেশি দরকার

নতুন স্ন্যাপড্রাগন ® 8 জেন 1 মোবাইল প্ল্যাটফর্ম, কোয়ালকমের দ্রুততম ও সবচেয়ে শক্তিশালী প্রসেসরের অভিজ্ঞতা গ্রহণ করুন। নেক্সট-জেনারেশন ফিচারে পরিপূর্ণ যা আপনি ভালোবাসবেন, পাশাপাশি পারফরম্যান্স শক্তিশালী করে যেমন অ্যাডভান্সড এআই এবং একটি বিদ্যুত-গতির রিফ্রেশ রেট। আপনার 5G কানেকশনকে দ্রুততর করে, গেমিং অভিজ্ঞতা হয় চমৎকার এবং আপনার জন্য রয়েছে পেশাদার-গুণমানের ক্যামেরা।

 

দুরন্ত গতি। 13 5G ব্যান্ডে সর্বত্র

5G নেটওয়ার্কে³ কানেক্ট করুন এবং পান অসম্ভব-দ্রুত গতি, সেটা আপনার ইনস্টাগ্রাম ফিড লোডিং হোক বা সেকেন্ডের⁴ মধ্যে আপনার প্রিয় শো ডাউনলোড যা-ই হোক না কেন। ওয়াই-ফাইয়ের নতুন 6 GHz স্পেকট্রামের সবচেয়ে বেশি কাজে লাগায়, Wi-Fi 6E⁵ ব্যবহার করে এমনকি দ্রুততর গিগাবাইট স্পিডে কানেক্ট করে।

 

স্ন্যাপড্রাগন এলিট গেমিং

উন্মুক্ত আলট্রা-রিয়ালিস্টিক গেমপ্লে

 

 

স্ন্যাপড্রাগন সাউন্ড

চমৎকার সাউন্ডে নিজেকে সজীব করুন

স্ন্যাপড্রাগন সাউন্ড™ প্রদান করে দুর্দান্ত ইমারসিভ ডিটেল ব্লুটুথে আপনার প্রিয় গেম, মুভি, মিউজিক ও আরও অনেককিছুতে।

 

কৃত্রিম বুদ্ধিমত্তা

এআই-এর সঙ্গে আপনার পারফরম্যান্স ত্বরান্বিত করুন

একটি মোবাইল প্ল্যাটফর্মে কোয়ালকমের দ্রুততম আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স (AI) ইঞ্জিনের পাওয়ার অনুভব করুন যা আগে কখনো পাননি। আপনার প্রিয় অ্যাপে 4x দ্রুততর পারফরম্যান্সের অভিজ্ঞতা গ্রহণ করুন, ফোটোগ্রাফি থেকে গেমিং থেকে কানেক্টিভিটি পর্যন্ত সবকিছুতেই AI আনে। এর পাশাপাশি অ্যাপ পারফরম্যান্স সর্বোচ্চ করে, ব্যাটারি আয়ু বৃদ্ধি করে এবং কার্যকারিতা বাড়ায়। আর একটি নতুন লো পাওয়ার আর্কিটেকচারে আপনি এমনকি বেশি ব্যাটারি আয়ু বাঁচাতে পারেন।

 

ইনস্ট্যান্ট অল পিক্সেল ফোকাস 50MP  ক্যামেরা সিস্টেম

প্রত্যেক মুহূর্ত, প্রতিটি ডিটেল-টাইমস থ্রি

দুটি 50 MP ক্যামেরায় উজ্জ্বল দিনের আলোয় প্রতিটি চমৎকার মুহূর্ত ক্যাপচার করে, আলট্রা-ওয়াইড-অ্যাংগেল শট থেকে দূরতম ক্লোজ-আপ পর্যন্ত। কম-আলো পরিস্থিতিতে আরও নিখুঁতের সঙ্গে দ্রুততর ফোকাস করে ইনস্ট্যান্ট অল-পিক্সেল ফোকাস এবং শক্তিশালী কোয়ালকম® স্ন্যাপড্রাগন® 8 চিপসেট ব্যবহার করে। আপনার ফোনে সিনেমাটিক ভিডিয়ো রেকর্ড করুন 8K-তে অথবা শুট করুন HDR10+ ভিডিয়ো এক বিলিয়নের বেশি রঙের শেডে। এ ছাড়া, 60 MP* ফ্রন্ট ক্যামেরায় নিন অবিশ্বাস্য স্পষ্টতায় হাই-রিজলিউশন সেলফি।

 

* 60MP সেন্সর মিশ্রিত 1-এর ভেতরে 4 পিক্সেল 15MP-র একটি কার্যকরী ফোটো সলিউশনের জন্য।

 

50 MP মূল ক্যামেরা

হাই রিজলিউশন ছাপিয়ে যায়

50 MP হাই-রিজলিউশন ক্যামেরা মাত্র স্টার্ট করুন। 32x  বেশি ফোকাসিং পিক্সেলে শুট করুন তাৎক্ষণিক অল-পিক্সেল ফোকাস ব্যবহার করে, এবং পান দ্রুততর, আরও নিখুঁত পারফরম্যান্সে যে কোনো আলোয়। OIS দিয়ে দূর করুন অবাঞ্ছিত ঝাঁকুনি, যাতে আপনার ফোটো সবসময় হয় স্ফটিক-স্বচ্ছ। উজ্জ্বল দিনের আলোয় তীক্ষ্ণ খুঁটিনাটি ক্যাপচার করুন এবং তারপর আলো যত অস্পষ্ট হতে থাকবে, একটি বিশাল আলট্রা পিক্সেলের ভেতরে চারটি পিক্সেল মিলিয়ে আরও লাইট আসতে দিন। এবং এর চমৎকারিত্ব ফোটো ছাপিয়ে যাবে – রেকর্ড করুন HDR10+ ভিডিয়ো এক বিলিয়নের বেশি রঙের শেডে।

 

HDR10+ রেকর্ডিং

রেকর্ড করুন এক বিলিয়নের বেশি রঙের শেডে

শ্বাসরোধকারী ভিডিয়ো শুট করুন যা পূরণ করে রং নিখুঁতত্ত্ব, রঙের বিস্তৃতি, ঔজ্জ্বল্য ও কনট্র্যাস্টের ক্ষেত্রে কঠোর HDR10+ মান। আপনার ভিডিয়ো উজ্জ্বল করুন এক বিলিয়নের বেশি রঙের শেডে। এমনকি শেয়ার করুন আপনার উচ্চ-গুণমানের কনটেন্ট ইউটিউব ও অন্যান্য অ্যাপে যা HDR10+ সাপোর্ট করে।

50 MP আলট্রাওয়াইড + 50 MP ম্যাক্রো ভার্সন

যান আলট্রা-ওয়াইড বা পান ক্লোজ আপ

আপনাকে গুণমানে কোনো আপস করতে হবে না যখন আপনি ফ্রেমে আরও কিছু ফিট করছেন। এখন ক্যাপচার করুন আলট্রা-ওয়াইড ফোটো চমৎকার হাই-রিজলিউশন ডিটেলে দিনের আলোয়। একটি বড় কোয়াড পিক্সেলে মাল্টিপল পিক্সেল মেলানো দ্বারা, আলট্রা-ওয়াইড সেন্সর কম আলোতেও উজ্জ্বলতা ও তীক্ষ্মতা বৃদ্ধি করে। নিবিড় ক্লোজ-আপের জন্য, এতে রয়েছে বিল্ট-ইন ম্যাক্রো ভার্সন, যা আপনাকে আপনার সাবজেক্টের 4x কাছে নিয়ে আসে, একটি স্ট্যান্ডার্ড লেন্সের চেয়ে – এত কাছে যে 2.5 cm মাত্র ব্যবধানে। ক্যাপচার করুন খাবার, শিল্প ও হস্তকলা, প্রাকৃতিক দৃশ্য ও আরও অনেককিছু এমনকি ক্ষুদ্রতম খুঁটিনাটিও।

60 MP ফ্রন্ট ক্যামেরা

সুপার হাই-রিজলিউশন সেলফি

নিন বিস্ময়কর, আলট্রা-হাউ রিজলিউশন সেলফি একটি ডেডিকেটেড সেলফি ক্যামেরা দিয়ে। কোয়াড পিক্সেল টেকনোলজি মিশ্রিত করে প্রতিটি ফোর পিক্সেলকে একটিতে 4x উন্নততর কম-আলো স্পর্শকাতরতা ও দুর্দান্ত ফলাফলের জন্য। এইসঙ্গে আপনি ভিডিয়ো রেকর্ড করতে পারেন 4K UHD-তে সেলফি ক্যামেরা থেকে।

8K ভিডিয়ো রেকর্ডিং

বিগ স্ক্রিন কোয়ালিটি

সিনেমাটিক গুণমানের ভিডিয়ো রেকর্ড করুন আপনার ফোনে। 8K  রিজলিউশনে আপনি পান রিজলিউশনের 26 মিলিয়নের বেশি পিক্সেল, আজকের তারিখে একটি স্মার্টফোনে সম্ভাব্য সর্বোচ্চ ভিডিয়ো রেজলিউশন।

রিয়েল-টাইম এইচডিআর

এইচডিআর-কে আনে দৃশ্যমানতায়

ভিউফাউন্ডারে উচ্চ ডায়নামিক রেঞ্জ লভ্য বলে আপনি দেখতে পারেন সূক্ষ্ণ খুঁটিনাটি এবং এমনকি গোটা ফোটোয় আরও উজ্জ্বলতা – আপনি শট নেওয়ার আগে। এইচডিআর ফোটোর ভৌতিক প্রভাব হ্রাস করুন যখন ব্যবহার করছেন কম পাওয়ার একটি সুন্দর এইচডিআর ইমেজ তুলতে।

 

বেস্ট-ইন-সেগমেন্ট 144Hz 10–বিট ওএলইডি ডিসপ্লে HDR10+ সহ

যেভাবেই এর দিকে তাকান – ব্রিলিয়ান্ট

আপনার প্রিয় শো ও মুভি যা আপনার জীবনে আসে, দেখুন উজ্জ্বল কালার অফসেটে ডিপ ব্ল্যাক দ্বারা একটি 6.7″ ম্যাক্স ভিশন ওএলইডি ডিসপ্লেতে। দেখুন জীবনের সঙ্গে সত্যি রঙের এক বিলিয়নের বেশি শেডে উন্নত উজ্জ্বলতা ও কনট্র্যাস্টের সঙ্গে। এবং কোনো বিঘ্ন ছাড়াই দেখুন, অবিশ্বাস্য মসৃণ 144 Hz রিফ্রেশ রেটকে ধন্যবাদ।

OLED, DCI-P3 কালার, HDR10+

অতুলনীয় রং

রঙের সম্ভাব্য এক বিলিয়ন বেশি শেড উপভোগ করুন, 10-বিট ডিসপ্লে টেকনোলজিকে ধন্যবাদ। 25% বৃহত্তর কালার রেঞ্জ* ও HDR10+ সার্টিফিকেশনে আপনার প্রিয় মুভি, শো ও গেম উপভোগ করুন স্পষ্ট, জীবনের সঙ্গে সত্যি কালারে উন্নততর ব্রাইটনেস ও কনট্র্যাস্ট সহ।

*sRGB কালার স্পেসে ফোনের সঙ্গে তুলনীয়, DCI-P3 কালার স্পেস ব্যবহারের ওপর ভিত্তি করে sRGB-র তুলনায় 25% বৃহত্তর কালার গামুটে।

ডিসি ডিমিং

ফ্লিকার কুইকার ডিম

দৃশ্যমান স্ক্রিন ফ্লিকার হ্রাস করে স্ক্রিন ব্রাইটনেস অ্যাডজাস্ট দ্বারা নতুন ডিসি ডিমিং টেকনোলজিতে। বিশেষ করে তাদের জন্য উপকারী যাদের চোখ সংবেদনশীল।

 

দ্রুততম 68W টার্বোপাওয়ার চার্জিং

 

অবিশ্বাস্য ব্যাটারি। দ্রুততম টার্বোপাওয়ার চার্জিং

5G স্পিডে³  কানেক্ট করুন এবং আপনি যা করতে চান করুন ব্যাটারি আয়ু সম্পর্কে কোনো উদ্বেগ ছাড়াই, রয়েছে একটি 4800 mAh ব্যাটারি। দ্রুত ফিউল করার দরকার। নতুন টার্বোপাওয়ার 68W চার্জ হয় 15 মিনিটে¹ 50% -এর বেশি।

ওয়্যারলেস চার্জিং

ওয়্যারলেসহীন চার্জ

15-ওয়াট টার্বোপাওয়ারে, আপনি রিচার্জ করতে পারেন তার লাগানোর ঝঞ্ঝাট ছাড়াই। এমনকি বন্ধুকে দিন একটি ছোট্ট ব্যাটারি লাইফ 5-ওয়াট পাওয়্যার শেয়ারিং ব্যবহার করে।

 

ডলবি অ্যাটমস দ্বারা অডিয়ো টিউনড

স্টিরিয়ো স্পিকার

যেমন হওয়া উচিত তেমন সাউন্ড

আপনার চান আপনার প্রিয় ভিডিয়ো, গেম, মিউজিক ও ফোন কল হোক সাউন্ড ক্রিস্প, স্পষ্ট এবং জোরে। দুটি বড় স্টিরিয়ো স্পিকারে আপনি শুনতে পারেন উন্নত বাস, স্পষ্টতর ভোকাল, এবং এমনকি উচ্চতর ভলিউমে আরও স্পষ্টতা সহ। আর যেহেতু এগুলি স্টিরিয়োয় একত্রে কাজ করে, সাউন্ড চলে যায় একটি থেকে আরেকটিতে স্ক্রিনে অ্যাকশন ম্যাচ করতে।

ডলবি অ্যাটমস

অডিয়োর নতুন ডাইমেনশন যুক্ত

নিজেকে ডুবিয়ে দিন ডলবি অ্যাটমসের থ্রি-ডাইমেনশনাল সাউন্ডে। আপনার প্রিয় মুভি সাউন্ড করুন সমৃদ্ধ ও আরও স্বাভাবিক। এবং মিউজিক শুনুন আরও গভীরতায় আর স্পষ্টতায়, যা আপনাকে নিয়ে যায় শিল্পী ও তাঁদের ইচ্ছের আরও কাছাকাছি।

 

 

3.0 –র জন্য তৈরি

বিগ স্ক্রিনে আপনার ফোন উন্মুক্ত করুন

আপনার স্মার্টফোনের শক্তি আছে উন্মুক্ত হওয়ার জন্য প্রতীক্ষা করার। এজন্যই রয়েছে এতে রেডি ফর, যা আপনার ফোন যা করতে সক্ষম তাকে বৃদ্ধি করে। তার দিয়ে বা তার ছাড়া মাত্র কানেক্ট করুন এবং আপনি সবকিছু করতে তৈরি। আপনার ফোনের গেম নিয়ে যান বড় স্ক্রিনে অ্যাড্রিনালিনের একটি বিশাল ফুর্তির জন্য। অনুভব করুন যে ভিডিয়ো কলের সময় আপনি ঘরে আছেন। এবং আপনার অ্যাপ ব্যবহার করুন একটি ডেস্কটপ ডিসপ্লে-তে, আপনাকে যা দেবে কাজ ও খেলার আরও স্পেস।*

 

ডিজাইন আলোকপাত

ডিজাইন সংক্ষেপ

আভিজাত্য পূরণ করে স্লিক

আপনি ভালোবাসবেন স্লিক ডিজাইন যাতে রয়েছে প্রিমিয়াম 3D স্যাটিন ম্যাটে গ্লাস যা রঙের সংকেতে শিমার। ডিভাইসের প্রান্ত মুড়ে রয়েছে ফ্রেম, বাধাহীনভাবে মিশেছে ফ্রন্ট ও রিয়ার গ্লাসের সঙ্গে। এমনকি ফিঙ্গারপ্রিন্ট রিডার কার্ভ রয়েছে ডিভাইসের প্রান্তের সঙ্গে ম্যাচ করতে, যখন তাৎক্ষণকিভাবে আনলক রয়েছে।

ডিজাইন : ওয়াটার রিপেলেন্ট

IP52 – ওয়াটার রিপেলেন্ট। উদ্বেগহীন।

কখনো আপনার ফোনে টুকরো ও ফোঁটা আসতে দেয় না। সেটা আপনি দৌড়তে যান বা বৃষ্টির মধ্যে একটা কল গ্রহণ করুন যাই হোক না কেন, ওয়াটার-রিপেলেন্ট ডিজাইন আপনার ফোনকে সাহায্য করে বাইরে ও ভেতরে সুরক্ষিত রাখতে*।

 

প্রায় স্টক অ্যান্ড্রয়েড 12 অভিজ্ঞতা

Clean Android ক্লিন অ্যান্ড্রয়েড

অ্যান্ড্রয়েডের একটি ক্লিনার ভার্সনে অভিজ্ঞ হন কোনো ক্লাঙ্কি সফটওয়্যার স্কিন বা ডুপ্লিকেট অ্যাপ ছাড়া যা আপনার ফোনে আসতে পারে। একটি সুপার সিম্পল UI যা আপনি পছন্দ করবেন। এইসঙ্গে নিশ্চিত করুন 3 বছরের সিকিউরিটি আপডেট সহ অ্যান্ড্রয়েড 13 ও 14-তে আপগ্রেড।

 

 

মোবাইলের জন্য থিংকশিল্ড

সুরক্ষিত যা গুরুত্বপূর্ণ

আপনার কাছে ডেটা প্রাইভেসি গুরুত্বপূর্ণ, তাই এটা আমাদের জন্য সবকিছু। সেজন্যই রয়েছে মোবাইলের জন্য থিংকশিল্ড, যা ফ্যাক্টরি থেকে ফোন পর্যন্ত প্রতিটি স্তরে প্রতিরক্ষা বৃদ্ধি করে। হার্ডওয়্যার ও সফটওয়্যার সিকিউরিটি ফিচার সহ যা উচ্চ মান পূরণ করে, আপনি জানেন আপনার ডেটা ম্যালওয়্যার, ফিশিং ও অন্যান্য ভীতির থেকে ভালোভাবেই সুরক্ষিত।

 

লভ্যতা ও মূল্য

মোটরলা এজ 30 প্রো পাওয়া যাচ্ছে 8 GB RAM ও 128 GB স্টোরেজ ভ্যারিয়ান্টে দুটি সুন্দর কালার অপশনে : কসমস ব্লু ও স্টারডাস্ট হোয়াইট।

সর্ব-নতুন মোটরলা এজ 30 প্রো বিক্রি শুরু হবে 4 মার্চ 2022 থেকে, একমাত্র ফ্লিপকার্ট ও পাশাপাশি অগ্রগণ্য রিটেল স্টোরগুলিতে এক চমৎকার মূল্যে 49,999 টাকায়।

অসাধারণ অফার ও ছাড়

  1. ফ্লিপকার্টে ফ্ল্যাট 5000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং সব রিটেল স্টোরে 5000 টাকা ক্যাশব্যাক – এসবিআই কার্ড ব্যবহার করে পারচেজে প্রযোজ্য – ইএমআই ও নন-ইএমআই লেনদেন উভয় ক্ষেত্রেই অফার পিরিয়ড চলাকালীন। এসবিআই ব্যাংক সহ কার্যকরী কনজিউমার প্রাইস অফার : 44,999/-* টাকা।
  1. নো কস্ট ইএমআই : 3, 6  ও 9 মাস সব অগ্রগণ্য ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডে।
  2. রিলায়েন্স জিও থেকে 10,000* টাকা মূল্যের বেনিফিট।

* নিয়ম ও শর্তাবলি প্রযোজ্য।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube