+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

জ্যোতিষ অনুযায়ী কিছু রাশির জাতকরা নিজের মনের মালিক এবং চালাক। কোন রাশি? জেনে নিন

নিজস্ব সংবাদদাতা - August 5, 2021 10:54 am - জ্যোতিষচর্চা

জ্যোতিষ অনুযায়ী কিছু রাশির জাতকরা নিজের মনের মালিক এবং চালাক। কোন রাশি? জেনে নিন

জ্যোতিষ শাস্ত্রে ব্যক্তির অভ্যাস, স্বভাব, ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ সম্পর্কে জানার জন্য সেই জাতকের রাশি বিচার করা হয়। প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে। জাতকের জীবনে সেই রাশির অধিপতি গ্রহেরও প্রভাব পড়ে। জ্যোতিষ অনুযায়ী কিছু রাশির জাতকরা নিজের মনের মালিক এবং চালাক। কোন রাশি? জেনে নিন—

বৃশ্চিক- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির জাতকরা বুদ্ধিমান ও চতুর হন। কোনও কিছুতে নিজের লাভ দেখতে পেলে, মিথ্যে কথা বলতেও পিছ পা হন না তাঁরা। সহজেই মনগড়া কাহিনি তৈরি করে নিতে পারেন তাঁরা। চাকরির তুলনায় ব্যবসায় অধিক সাফল্য অর্জন করেন বৃশ্চিক রাশির জাতকরা।

কর্কট- এই রাশির জাতকরা অত্যন্ত চতুর। মিথ্যে কথা বলে যে কোনও পরিস্থিতি পাল্টে ফেলতে পারেন তাঁরা। মিথ্যে কথা বলার অভ্যাস থাকে তাঁদের মধ্যে। এই রাশির জাতকদের বিশেষত্ব হল যে, তাঁদের মিথ্যে কেউ ধরতেও পারেন না। তবে তাঁরা এমন মিথ্যে কথা বলেন, যাতে কারও কোনও ক্ষতি না হয়।

মিথুন- এই রাশির জাতকদের মনে কখন, কী চলছে, তা বোঝা মুশকিল। এঁরা নিজের মনের মালিক। যে কোনও বিষয়ে সহজেই মিথ্যে কথা বলে নেন এঁরা। আবার তাঁদের মিথ্যে কেউ ধরতেও পারে না।

মীন- তাঁদের স্বার্থপর মনে করা হয়। যে কোনও বিষয়ই হোক না কেন, তাঁরা সবার আগে নিজের সম্পর্কেই ভাবেন। অন্যকে মিথ্যে বলে নিজের জালে জড়ানোর চেষ্টা করেন। নিজের কথা কী ভাবে অন্যকে দিয়ে মান্য করাতে হবে, সেই গুণ তাঁদের ভালোই জানা।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube