+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

এসে গেছে OnePlus Nord CE 2 Lite5Gএবং OnePlus Nord Buds

নিজস্ব সংবাদদাতা - May 17, 2022 3:08 pm - তথ্যপ্রযুক্তি

এসে গেছে OnePlus Nord CE 2 Lite5Gএবং OnePlus Nord Buds

এসে গেছে OnePlus Nord CE 2 Lite5Gএবং OnePlus Nord Buds

OnePlus Nord CE 2 Lite5G হল ব্র্যান্ডটির সবচেয়ে অ্যাক্সেসযোগ্য 5G-রেডি স্মার্টফোন যা ভারতে সর্বপ্রথম, এবং OnePlus Nord Buds Nords সিরিজকে শোনার জিনিসের শ্রেণীতে সম্প্রসারিত করে।

OnePlus Nord CE 2 Lite5G এবং OnePlus Nord Buds-এর ছবির জন্য, অনুগ্রহ করেএখানে ক্লিক করুন।

বিশ্বব্যাপী প্রযুক্তি ব্র্যান্ড, OnePlus ঘোষণা করেছে OnePlus Nord CE 2 Lite5G এর চালু করার – যেটি হল ব্র্যান্ডটির সবচেয়ে অ্যাক্সেসযোগ্য স্মার্টফোন যা ভারতে সর্বপ্রথম। Nord CE 12 Lite হল একটি পাওয়ার-প্যাকড ডিভাইস যা দ্রুত চার্জ হওয়ার সাথে একটি দ্রুত, শক্তি-কার্যকর চিপসেট, ও বিশাল ব্যাটারি, এবং একটি 120 Hz ডিসপ্লে প্রদান করে। ডিভাইসে আগে থেকে OxygenOS 12.1 ইনস্টলও করা আছে, এর কানেকটিভিটি 5G, এবং Nord CE সিরিজের জনপ্রিয় বৈশিষ্ট্যগুলিও এর মধ্যে আছে – যেমন একটি 3.5 mm হেডফোনের তার ও একটি মাইক্রোSD কার্ডের মাধ্যমে এক্সপান্ডেবল স্টোরেজ। OnePlus OnePlus Nord Buds-এর সাথে তার সর্বপ্রথম Nord অডিও পণ্য প্রথমবার নিয়ে এসেছে যা OnePlus Nord স্মার্টফোনগুলির মত একই মিশন শেয়ার করে – অর্থাৎ মহান প্রযুক্তিকে আরও বেশি মানুষের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলা। OnePlus Nord Buds একটি নতুন তরতাজা ডিজাইন, একটি চমৎকার অডিও অভিজ্ঞতা, এবং সুপার-ফাস্ট চার্জিংয়ের সাথে একটি দারুণ ব্যাটারির আয়ু প্রদান করে।

“Nord CE 2 Lite আমাদের Nord ডিভাইসের প্রদর্শিত বস্তুর বিন্যাসকে সম্প্রসারিত ও শক্তিশালী করে, যা ভারতে আমাদের সর্বকালীন সবচেয়ে অ্যাক্সেসযোগ্য দামে আমাদের গ্রাহকদের মূল্য দেওয়া মূল বৈশিষ্ট্যটি প্রদান করে,” বলেছেন OnePlus ইন্ডিয়ার, ইন্ডিয়া CEO এবং ইন্ডিয়া রিজিওন্যাল প্রধান, নভনিত নাকরা। Nord CE 2 Lite হল একটি শক্তিশালী ও শক্তি-কার্যকর চিপসেট, একটি বিশাল 5,000 mAH ব্যাটারি, ও একটি দারুণ ক্যামেরা সিস্টেমের সাথে একটি অত্যন্ত নির্ভরযোগ্য ও দক্ষ প্রতিদিনের ব্যবহারযোগ্য ডিভাইস। সেইসাথে, আমাদের সম্প্রদায়ে OnePlus অডিও পণ্যগুলির উপর আমাদের প্রাপ্ত অভিভূতকারী প্রতিক্রিয়াগুলির কথা মাথায় রেখে, আমরা আমাদের নতুন OnePlus Nord Buds যা আমাদের OnePlus-এর সংসারকে অধিকতর সম্প্রসারিত করে এবং আমাদের সম্প্রদায়ের জন্য দারুণ অডিও প্রযুক্তিকে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলে সেটি চালুর কথা ঘোষণা করতে পেরে উত্তেজিত”।

OnePlus Nord CE 2 Lite5G

শক্তিশালী ও নির্ঝঞ্ঝাটে কাজ করার ক্ষমতা

Nord CE 2 Lite Snapdragon®695 5G মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত যা 2.2 GHz পর্যন্ত গতির সাথে একটি অক্টা-কোর CPU অফার করে। চিপসেটটি একটি 6 nm ফ্যাব্রিকেশন প্রক্রিয়া ব্যবহার করে তৈরী যা শক্তিশালী, শক্তি-কার্যকরভাবে কাজ করার ক্ষমতা প্রদান করে এবং একটি Qualcomm®AdrenoTM619 GPU দ্বারা সমর্থিত যা আগের প্রজন্মের থেকে 30% পর্যন্ত কাজ করার ক্ষমতা উন্নত করে। চিপসেটের সাথে 8 GB LPDDR4X RAM ও 128 GB স্টোরেজও রয়েছে।

একটি বিশাল 5,000 mAH ব্যাটারি Nord CE 2 Lite-এর ভিতরে ফিট করা যা সারাদিন গেম খেলা, স্ট্রিমিং করা, ও সোশাল মিডিয়া স্ক্রোল করার সময় ডিভাইসকে ক্ষমতা প্রদান করে। অভ্যন্তরীণ OnePlus পরীক্ষার ভিত্তিতে, Nord CE 2 Lite প্রায় 21 ঘন্টার জন্য YouTube ভিডিওগুলি স্ট্রিম করতে বা একবার চার্জ করেই PUBG মোবাইলের পরপর 23টি 30-মিনিটের রাউন্ড খেলতে পারে। Nord CE 2 Lite দ্রুত চার্জ করা হয় এবং 33W SUPERVOOC-এর সাথে চার্জ করা সহজ যা মাত্র 30 মিনিটে ব্যাটারিকে 1-50% চার্জ করিয়ে দেয়। 33W SUPERVOOC Nord CE 2 Lite-এর 9টি ভিন্ন সেন্সর যা ডিভাইসটি চার্জ হওয়ার সময় যাতে ঠান্ডা থাকে ও মস্রণভাবে চলে তা নিশ্চিত করে তার সুবাদে হার্ডওয়্যার-সহায়ক তাপমাত্রা পর্যবেক্ষণও করে।

Nord CE 2 Lite-এর সামনে একটি 120 Hz রিফ্রেশ রেট ও LCD প্রযুক্তি যা একটি মসৃণ ও শক্তি-কার্যকর দেখার অভিজ্ঞতা প্রদান করে সেগুলির সাথে একটি 6.59 ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। Nord CE 2 Lite-এর ডিসপ্লে একটি AI ডাইনামিক রিফ্রেশ রেট পরিচালনা ব্যবস্থা আছে যা শক্তির খরচ অধিকতর উন্নত করার জন্য যেধরনের বিষয়বস্তু দেখা হচ্ছে তার উপর নির্ভর করে এর রিফ্রেশ রেটকে খাপ খাইয়ে নেয়।

Nord CE 2 Lite HyperBoost গেমিং ইঞ্জিনকে সহায়তা করে যা জেনারেল পারফর্মেন্স অ্যাডাপ্টর (GPA) ফ্রেম স্টেবিলাইজারের মত বৈশিষ্ট্যগুলিকে চালিত করে যেটি একটি আরও স্থিতিশীল ও প্রতিক্রিয়াশীল গেম খেলার অভিজ্ঞতা প্রদান করার জন্য কাজ করে। GPA ফ্রেম স্টেবিলাইজারের লক্ষ্য হল Nord CE 2 Lite-এ গেম খেলার সময় ফ্রেম রেটের ওঠা-নামা হ্রাস করে এবং ফ্রেম রেট আদৌ নীচে নেমে গেলে, তা যেন দ্রুত ও হঠাৎকরে না কমে ধীরে ধীরে কমে তা নিশ্চিত করার উপর কাজ করে।

আরও স্মার্ট ক্যামেরা

Nord CE 2 Lite-এর একটি 64 MP মেন সেন্সর দিয়ে পিছনের হেডলাইন করা একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম আছে যা একটি বিশাল পিক্সেল সাইজ প্রদান করে যেটি কোন ঝাপসা হওয়া ও আওয়াজের সাথে, বিশেষকরে কম-আলোর পরিবেশে আরও তীক্ষ্ণ, আরও বিস্তারিত ছবি তুলতে দেয়। 64 MP মেন সেন্সর পোর্ট্রেট মোডে, বিষয়গুলিকে সঠিকভাবে রূপরেখা দেওয়ার সাথে, শটগুলি চমৎকার গভীরতা ও পরিষ্কারভাবে তোলা নিশ্চিত করার জন্য একটি 2 MP গভীরতায়-সহায়তাকারী ক্যামেরার সাথে পাশাপাশি কাজ করে।

OnePlus Nord CE 2 Lite নাইটস্কেপকে সমর্থন করে, যা ডিভাইসের 64 MP ক্যামেরাকে তৎক্ষণাৎ বিভিন্ন এক্সপোজারে আটটি পর্যন্ত শট তোলার জন্য কাজ করে এবং আরও পরিষ্কার, উজ্জ্বল, ও আরও নাটকীয় ছবি তোলার জন্য তাদের বুদ্ধিমত্তার সাথে একসাথে ধরে রাখে।

Nord CE 2 Lite-এর সামনে ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS)-এর সাথে একটি 16 MP ক্যামেরা রয়েছে। EIS আরও পরিষ্কার ও আরও স্থিতিশীল ছবি ও ভিডিও তোলার জন্য চলাচল করা যানবাহন ও হাত কাঁপার মত বাহ্যিক কারণগুলির ফলে ঝাপসা হওয়া হ্রাস করতে সাহায্য করে।

ডুয়াল-ভিউ ভিডিওর সাথে, Nord CE 2 Lite আপনাকে ফিল্ম করার সময় নতুন সৃজনশীল সম্ভাবনাগুলির সমাহার খুলে দিয়ে, একই সময়ে এর সামনের ও পিছনের ক্যামেরা উভয়ের সাথে রেকর্ড করতে দেয়।

নজর-কারা ডিজাইন

Nord CE 2 Lite দুটি নজর-কারা ফিঙ্গারপ্রিন্ট ও স্মাজ-রোধক রঙের সাথে আসে – ব্লু টাইড ও ব্ল্যাক ডাস্ক। ব্লু টাইডে নীল ও হলুদের একটি রোলিং গ্র্যাডিয়েন্ট ও ব্লু ডাস্কের একটি গাঢ় ও স্টর্মি ম্যাট ব্ল্যাক ফিনিশ রয়েছে। Nord CE 2 Lite-এর ধারগুলো চ্যাপ্টা যা, এর স্লিম 8.5 mm গঠনের সাথে যুক্ত হয়ে, লম্বালম্বি বা আড়াআড়ি উভয় দিকেই অনেকক্ষণ আরামদায়কভাবে ধরে রাখা নিশ্চিত করে।

অক্সিজেনOS 12.1

Nord CE 2 Lite আগে থেকে ইনস্টল করা অক্সিজেনOS 12.1-এর সাথে আসে। Nord CE 2 Lite দুটি AndroidTMসংস্করণ আপডেট এবং তিন বছরের Andriod নিরাপত্তা প্যাচ পাবে।

OnePlus Nord Buds

প্রথম Nord শোনার জিনিস

OnePlus Nord Buds Nord-এর পণ্যের সমাহারগুলি এবং অডিও ডিভাইসগুলির দর্শনকে সম্প্রসারণ করে, যা একটি প্রতিদ্বন্দ্বীমূলক ও অ্যাক্সেসযোগ্য দামে চমৎকার অডিও প্রযুক্তি প্রদান করে। সম্প্রদায়ের প্রিয় বৈশিষ্ট্যের উপর ভিত্তি করে, Nord Buds-এ 12.4 mm টাইটেনিয়াম ডাইনামিক ড্রাইভার, সহায়ক ডলবি অ্যাটমস আছে, এবং একবার চার্জ করার পরে 30 ঘন্টা ধরে একটানা প্লেব্যাক অফার করে।

চমৎকার অডিও অভিজ্ঞতা

Nord Buds 12.4 mm টাইটেনিয়াম ডাইনামিক ড্রাইভারের সাথে সজ্জিত যা তাদের সমৃদ্ধ বাস রিপ্রোডাকশন ও রেজর-শার্প ট্রেবলের জন্য OnePlus-এর শব্দ ইঞ্জিনিয়াররা নিজের হাতে বেছেছিলেন। ঠিক OnePlus Buds Z2-এর মতই, Nord Buds ডলবি অ্যাটমস – ডলবির স্থান-সংক্রান্ত অডিও প্রযুক্তির সহায়তার সাথে আসে – যা মানানসই-বিষয়বস্তুর সিনেমা, সঙ্গীত, বা গেম দেখার সময় একটি চিরাচরিত সারাউন্ড সাউন্ড সিস্টেমের থেকে 3D অডিও এফেক্ট অনুকরণ করে।

Nord Buds কলের সময় অবাঞ্ছিত পিছনের আওয়াজ না আসার জন্য 4টি মাইক্রোফোনের সাথে সজ্জিত। উপরন্তু, Nord Buds AI চালিত আওয়াজ হ্রাস করার অ্যালগরিদমকে উন্নতিসাধনের উপায় হিসেবে ব্যবহার করে এবং হাওয়ার আওয়াজ হ্রাস করার জন্য এর একটি যান্ত্রিক ডিজাইন আছে, যা আপনি যাদের সাথে কথা বলছেন তাদের কাছে আপনার কণ্ঠস্বরকে বাড়িয়ে আপনাকে একদম পরিষ্কার কল করতে দেয়।

দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং ফ্ল্যাশ চার্জ

OnePlus Nord Buds একবার চার্জ করার পরে 30 ঘন্টা ধরে একটানা প্লেব্যাক প্রদান করতে দেয় – মানে একদিনেরও বেশি সময় ধরে মনমাতানো সঙ্গীত শোনা, গেম খেলা, বা সাম্প্রতিক সিনেমাগুলি দেখা।ইয়ারবাডগুলি নিজেরা একবার চার্জ করার পরেও 7 ঘন্টার প্লেব্যাক প্রদান করে।

OnePlus Nord Buds ফ্ল্যাশ চার্জ সমর্থন করে যা মাত্র 10 মিনিট চার্জ করার পরেই 5 ঘন্টা ধরে অডিও প্লেব্যাক প্রদান করে।

OnePlus-এর গুণমান

একটি নতুন, আরও ছোট ডিজাইনের সাথে, OnePlus Nord Buds ঘন্টার পর ঘন্টা ধরে শোনার সময় উন্নত মানের স্বাচ্ছন্দ্য প্রদান করে। ইয়ারবাডগুলি ব্ল্যাক স্লেট ও হোয়াইট মার্বেল রঙে আছে যার প্রতিটির অ-পরিবাহী ভ্যাকুয়াম মেটালাইজেশন – OnePlus Buds Pro-এর তিনটি রঙের তৈরী করার জন্য ব্যবহৃত একই প্রক্রিয়া – তার সুবাদে একটি মেটালিক চেহারা আছে এবং অনুভূতি আছে।

OnePlus Nord Buds জল ও ঘামের বিরুদ্ধে IP55 রেট প্রাপ্ত। সেইসাথে, ইয়ারবাডগুলির একটি ঘাম-রোধক হাইড্রফোবিক ন্যানো-কোটিং আছে যা তাদের মরচে পড়া থেকে রক্ষা করে।

নির্ঝঞ্ঝাট কানেকটিভিটি

Nord Buds ব্লুটুথ 5.2 সজ্জিত এবং 94 ms-এর মত কম আল্ট্রা-লো লেটেন্সি আছে। OnePlus ব্যবহারকারীরা তাদের ডিভাইসে Nord Buds তৎক্ষণাৎ কানেক্ট করার জন্য OnePlus ফাস্ট পেয়ারের সুবিধা পেতে পারেন। OnePlus স্মার্টফোনের নেই যাদের তারা শুরু করার জন্য Google Play Store থেকে অন্যান্য Android ডিভাইসে HeyMelody অ্যাপ ডাউনলোড করতে পারেন।

মূল্য নির্ধারণ এবং উপলভ্যতা

ভারতে, OnePlus Nord CE 2 Lite ইতিমধ্যেউপলভ্যএবং OnePlus Nord Buds-এরসেল 10ইমেহইতে OnePlus.in, OnePlus স্টোরঅ্যাপ, Amazon.in, OnePlus Experience stores এবংঅন্যান্যঅফলাইনঅংশীদারদোকানগুলিতেশুরুহবে*।সেইসাথে, OnePlus Nord Buds Flipkart.com-এওউপলভ্য। Nord CE 2 Lite 19,999 টাকাথেকেএবং OnePlus Nord Buds 2,799 টাকায়উপলভ্য।

RAM স্টোরেজ রং দাম সেলের তারিখ
OnePlus Nord CE 2 Lite

6GB
128
ব্ল্যাক ডাস্ক 19,999 টাকা
সেলে আছে

8GB
128
ব্লু টাইড 21,999 টাকা
সেলে আছে

OnePlus Nord Buds
ব্ল্যাক স্লেট
হোয়াইট মার্বেল

2,799 টাকা
সেলে আছে

গ্রাহকরা OnePlus Nord CE 2 Lite-এ নিম্নলিখিত অফারগুলি পেতে পারেন:

● গ্রাহকরা OnePlus.in থেকে আমেরিকান এক্সপ্রেস কার্ডে OnePlus Nord CE 2 Lite কিনলে সেই লেনদেনে 5% ক্যাশ ব্যাক পেতে পারেন।

রেড কেবিল ক্লাবের সদস্যরা নিম্নলিখিত আকর্ষণীয় অফার ও সুবিধাগুলি পেতে পারেন:
● OnePlus Nord CE 2 Lite গ্রাহকরা OnePlus.in থেকে কিনলে সীমিত সময়ের জন্য 999 টাকায় রেড কেবিল কেয়ার প্ল্যানও পেতে পারেন। গ্রাহকরা 120 GB ক্লাউড স্টোরেজ, 12-মাসের বর্ধিত ওয়ারেন্টি, নিবেদিত গ্রাহক হেল্পলাইন ও আরও অনেক সুবিধাও পেতে পারেন!

*OnePlus-এর অংশীদার দোকানগুলির মধ্যে অন্তর্ভুক্ত – Reliance ডিজিটাল ও MyJio, ক্রোমা, সঙ্গীথা মোবাইলস, পূর্ভিকা, বাজাজ ইলেক্ট্রনিক্স, বিজয় সেলস, পাই ইন্টারন্যাশনাল, হাপ্পি মোবাইলস, এসএস মোবাইলস, পূজারা টেলিকম, BigC মোবাইলস, LOT মোবাইলস, টপ10 মোবাইলস, দা চেন্নাই মোবাইলস।

OnePlus সম্পর্কে
OnePlus একটি বিশ্বব্যাপী মোবাইল প্রযুক্তি ব্র্যান্ড যা প্রযুক্তির প্রথাগত ধারণাগুলিকে চ্যালেঞ্জ করে। “কখনই আপোস করবেন না” মন্ত্রকে সম্বলিত করে, OnePlus প্রিমিয়াম বিল্ড গুণমান ও উচ্চ-কর্মদক্ষ হার্ডওয়্যারের সাথে অত্যন্ত সুন্দরভাবে ডিজাইন করা ডিভাইস তৈরী করেছে। OnePlus শক্তিশালী বন্ধনের চর্চা করা এবং এর ব্যবহারকারী ও ফ্যানদের সম্প্রদায়ের সাথে একসাথে বড় করার উপর উন্নতিলাভ করে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে OnePlus.com দেখুন বা আমাদের এখানে অনুসরণ করুন:

Instagram – https://www.instagram.com/oneplus_india/
Twitter – https://twitter.com/OnePlus_IN/
LinkedIn – https://www.linkedin.com/company/oneplus


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube