+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

ওয়ানপ্লাস Y সিরিজের পোর্টফোলিও-কে প্রসারিত করেছে

নিজস্ব সংবাদদাতা - April 21, 2022 10:10 am - তথ্যপ্রযুক্তি

ওয়ানপ্লাস Y সিরিজের পোর্টফোলিও-কে প্রসারিত করেছে

ওয়ানপ্লাস Y সিরিজের পোর্টফোলিওকে প্রসারিত করেছে, নতুন ওয়ানপ্লাস TV Y সিরিজ 43 Y1S Pro লঞ্চ করেছে

 

 

নতুন ওয়ানপ্লাস TV 43 Y1S Pro একটি আপগ্রেড করা 4K UHD ডিসপ্লে অফার করে, সাথে একটি সাশ্রয়ী মূল্য পয়েন্টে একটি স্মার্ট সংযুক্ত বাস্তুতন্ত্রের অভিজ্ঞতা প্রদান করে

 

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro ৪৩ ইঞ্চির ডিসপ্লে সহ আসে এবং এটি Amazon.inবিশেষভাবে উপলব্ধ, সেইসাথে OnePlus.in, ক্রোমা, জিও ডিজিটাল, রিলায়েন্স ডিজিটাল এবং অন্যান্য অফলাইন অংশীদার স্টোরগুলিতেও উপলব্ধ, যার মূল্য ২৯,৯৯৯ টাকা

 

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro এর পণ্যের চিত্রের জন্য, অনুগ্রহ করে এখানে ক্লিক করুন

 

 

কলকাতা, 11.04.2022: ওয়ানপ্লাস, গ্লোবাল টেকনোলজি ব্র্যান্ড কোম্পানির স্মার্ট টিভি লাইন-আপের সাম্প্রতিক সংযোজন হিসাবে সম্পূর্ণ-নতুন ওয়ানপ্লাস TV Y সিরিজ 43 Y1S Pro লঞ্চ করেছে। নতুন ওয়ানপ্লাস TV Y সিরিজের পোর্টফোলিওর এক্সটেনশন হিসেবে কাজ করে। সম্পূর্ণ নতুন ওয়ানপ্লাস TV Y সিরিজ Y1S Pro বিশেষভাবে Amazon.in–এ উপলব্ধ, সেইসাথে OnePlus.in, ক্রোমা, জিও ডিজিটাল, রিলায়েন্স ডিজিটাল এবং অন্যান্য অফলাইন চ্যানেলে পাওয়া যাবে। ওয়ানপ্লাস TV Y1S Pro একটি আপগ্রেড করা ৪৩ইঞ্চি 4K UHD ডিসপ্লে অফার করে, সাথে ব্যবহারকারীদের একটি স্মার্ট সংযুক্ত বাস্তুতন্ত্রের অভিজ্ঞতা প্রদান করে।

নতুন লঞ্চকে সম্বোধন করতে গিয়ে, নভনীত নাকরা, ওয়ানপ্লাস ইন্ডিয়ার ইন্ডিয়ার সিইও এবং হেড অফ ইন্ডিয়া রিজিয়ন, শেয়ার করেছেন, “২০১৯ সালে আমাদের ওয়ানপ্লাস টিভি লঞ্চ করার পর থেকে, আমরা আমাদের স্মার্ট টিভি পোর্টফোলিওর সাথে প্রচুর বৃদ্ধি প্রত্যক্ষ করেছি। ওয়ানপ্লাস ভারতে স্মার্ট টিভি সেগমেন্টে ২০২০ থেকে ২০২১-এ YoY ভিত্তিতে একটি অবিশ্বাস্য ৩৫০% বৃদ্ধি পেয়েছে, কাউন্টারপয়েন্ট রিসার্চ রিপোর্ট অনুসারে ওয়ানপ্লাস TV Y সিরিজ একটি প্রধান ভলিউম ড্রাইভার হিসাবে কাজ করেছে। আমরা Q4-2021-এ ভারতের শীর্ষ পাঁচটি বৃহত্তম স্মার্ট টিভি ব্র্যান্ডের মধ্যে আবির্ভূত হয়েছি। এর কারণে ভারতে ওয়ানপ্লাস টিভির অসাধারণ সমাদরের জন্য আমরা আমাদের ওয়ানপ্লাস TV Y সিরিজের পোর্টফোলিও-তে নতুন সংযোজন – ওয়ানপ্লাস TV 43 Y1S Pro উন্মোচন করতে পেরে উত্তেজিত। ওয়ানপ্লাস TV 43 Y1S Pro লঞ্চ করার সাথে সাথে, একটি প্রতিযোগিতামূলক মূল্য পয়েন্টে আমাদের সম্প্রদায়ের সাথে নিরবিচ্ছিন্নভাবে সংযুক্ত বাস্তুতন্ত্রের অভিজ্ঞতা অফার করতে আমরা আমাদের লক্ষ্যকে শক্তিশালী করার চেষ্টা করি। যেহেতু আমরা এই লক্ষ্য সৃষ্টিতে অবিচল থাকি, আমাদের নতুন স্মার্ট টিভি আমাদের ব্যবহারকারীদের জন্য বুদ্ধিদীপ্ত বাস্তুতন্ত্রের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে।”

ওয়ানপ্লাস যখন ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-তে আত্মপ্রকাশ করেছে, ওয়ানপ্লাস TV Y সিরিজের নতুন পণ্য এক্সটেনশন ব্র্যান্ডের আরও স্মার্ট সংযুক্ত বাস্তুতন্ত্র বিভাগে একটি অপরিহার্য পদক্ষেপকে চিহ্নিত করে। সম্পূর্ণ নতুন ওয়ানপ্লাস TV Y সিরিজ Y1S Pro এছাড়াও একটি আপগ্রেড করা, অবিশ্বাস্য ভিজ্যুয়াল ডিসপ্লে পারফরম্যান্স প্রদান করে। ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-এর দাম ২৯,৯৯৯ টাকা।

 

প্রধান বৈশিষ্ট্যসমূহ

প্রাণবন্ত 4K UHD ডিসপ্লে

আপগ্রেড করা 4K UHD ডিসপ্লে দিয়ে সজ্জিত, ওয়ানপ্লাস TV 43 Y1S Pro ব্যবহারকারীদের তাদের দেখার অভিজ্ঞতাকে রূপান্তর করতে অসাধারণ স্বচ্ছতা এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল বিবরণ সরবরাহ করে। এছাড়াও, ব্যবহারকারীরা 10-বিট রঙের গভীরতার বৈশিষ্ট্য সহ প্রতিটি ফ্রেমে শ্বাসরুদ্ধকর রঙের যথাযথতা প্রদান করে এক বিলিয়ন রঙের প্রত্যক্ষ করতে পারেন।

এমইএমসি সহ গামা ইঞ্জিন

ব্যবহারকারীরা উন্নত গামা ইঞ্জিন বৈশিষ্ট্যের সাথে রিয়েল-টাইম ছবির গুণমানও উপভোগ করতে পারেন, যা গতিশীল বৈসাদৃশ্য এবং প্রাণবন্ত রঙের সাথে অতি-স্বচ্ছ বিষয়বস্তু প্রদানের জন্য ভিজ্যুয়ালকে স্মার্ট টিউন করে। এছাড়াও, এমইএমসি প্রযুক্তির সাথে, দ্রুত চলমান দৃশ্যগুলিকে মসৃণ, বাস্তবসম্মত গতি প্রদানের জন্য উন্নত করা হয়েছে। ওয়ানপ্লাস TV 43 Y1S Pro ডিসপ্লে সর্বদা একটি মসৃণ, পরিষ্কার এবং আরও নিমগ্ন দেখার অভিজ্ঞতা প্রদানের জন্য তৈরি করা হয়েছে।

উপরের ডিসপ্লে বৈশিষ্ট্যগুলি ছাড়াও, ওয়ানপ্লাস TV 43 Y1S Pro একটি উচ্চতর দেখার অভিজ্ঞতার জন্য HDR10+, HDR10-এর পাশাপাশি HLG ফর্ম্যাট সমর্থন সহ আলট্রা এইচডি ডিসপ্লে অফার করে।

একটি স্মার্ট টিভি অভিজ্ঞতার জন্য সীমাহীন আইওটি কানেক্টিভিটি

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro একটি বাড়ির বিনোদনের জন্য একটি স্মার্ট হাব, যা নির্ভরযোগ্য এবং সুরক্ষিত অ্যান্ড্রয়েড TV 10.0 প্ল্যাটফর্ম দ্বারা চালিত, ব্যবহারকারীদের একটি সম্পূর্ণ সমন্বিত স্মার্ট টিভি অভিজ্ঞতা দেয়। ব্যবহারকারীরা তাদের নতুন ওয়ানপ্লাস টিভিতে একটি দ্রুত এবং আরও আকর্ষণীয় গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে বিশেষ ALLM বৈশিষ্ট্য (অটো লো লেটেন্সি মোড) সক্ষম করতে পারেন। ব্যবহারকারীরা তাদের নতুন ওয়ানপ্লাস টিভি নিয়ন্ত্রণ করতে অ্যান্ড্রয়েড টিভিতে এমবেড করা গুগল অ্যাসিস্ট্যান্ট ফাংশনও ব্যবহার করতে পারেন। ওয়ানপ্লাস TV 43 Y1S Pro স্মার্ট টিভি অভিজ্ঞতার একটি অংশ হিসাবে মাল্টিকাস্ট এবং গুগল ডুও বৈশিষ্ট্যের সমর্থনও রয়েছে যা সিরিজের অন্যান্য টিভিগুলির থেকে একটি আপগ্রেড করা।।

স্মার্ট ম্যানেজার বৈশিষ্ট্যটি নতুন ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-তেও উপলব্ধ, যা একটি স্মার্ট এবং দীর্ঘস্থায়ী স্মার্ট টিভির জন্য বিভিন্ন অগ্রগতি প্রদান করে।

নিম্নলিখিত স্মার্ট বৈশিষ্ট্যগুলির মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের স্মার্ট হোম হাবের কেন্দ্রে ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-এর সাথে আরও স্মার্ট সংযুক্ত ইকোসিস্টেম অভিজ্ঞতা উপভোগ করতে পারেন:

ওয়ানপ্লাস বাডস কানেক্টিভিটি

যেকোনো ওয়ানপ্লাস বাডস ডিভাইস এখন ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-এর সাথে সংযুক্ত হতে পারে। নতুন ওয়ানপ্লাস টিভিগুলি তাদের ওয়ানপ্লাস বাডস প্যাকেজ খুললে একটি সংযোগের অনুরোধ জানাবে। যখন ব্যবহারকারীরা তাদের টিভিতে “কানেক্ট” বোতাম টেপেন, তখন তাদের হেডফোনগুলি স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত হয়, যা তাদের একটি উত্তেজনাপূর্ণ অডিও অভিজ্ঞতা উপভোগ করতে সক্ষম করে৷ ওয়ানপ্লাস বাডস এবং ওয়ানপ্লাস বাডস প্রো ব্যবহারকারীরা তাদের কান থেকে ইয়ারফোনটি সরিয়ে টিভিকে স্বয়ংক্রিয়ভাবে বিরতি দিতে পারেএবং তারপরে ইয়ারফোনগুলি আবার চালু করার পরে দেখা আবার শুরু করতে পারেন।

ওয়ানপ্লাস ওয়াচ কানেক্টিভিটি

ব্যবহারকারীরা তাদের ওয়ানপ্লাস ওয়াচ-কে তাদের ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-এর সাথে নিরবিচ্ছিন্নভাবে লিঙ্ক করতে পারেন। একবার একক ক্লিকে সংযুক্ত হয়ে গেলে তারা তাদের ওয়ানপ্লাস টিভি চালু এবং বন্ধ করতে তাদের ওয়ানপ্লাস ওয়াচ-ব্যবহার করতে পারে। ওয়ানপ্লাস ওয়াচ যখন বুঝতে পারে যে ব্যবহারকারী ঘুমিয়ে পড়েছেন, স্মার্ট স্লিপ কন্ট্রোল বৈশিষ্ট্য অবিলম্বে ওয়ানপ্লাস টিভি বন্ধ করে দেবে। ব্যবহারকারীরা সামগ্রী ব্রাউজ করতে, টিভি ভলিউম পরিচালনা করতে এবং অন্যান্য সেটিংস পরিবর্তন করতে তাদের কব্জিতে একটি ক্লিক ব্যবহার করতে পারেন।

ওয়ানপ্লাস কানেক্ট 2.0

উপরে তালিকাভুক্ত বৈশিষ্ট্যগুলি ছাড়াও, ওয়ানপ্লাস TV 43 Y1S Proএর ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনটিকে তাদের ওয়ানপ্লাস টিভিতে সংযুক্ত করতে ওয়ানপ্লাস কানেক্ট 2.0 ব্যবহার করতে পারেন।

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro ওয়ানপ্লাস কানেক্ট সফ্টওয়্যার (2.0 সংস্করণ) এর নতুন স্মার্ট বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে যা ব্যবহারকারীদের তাদের টিভির জন্য তাদের স্মার্টফোনকে রিমোট কন্ট্রোল হিসাবে ব্যবহার করতে সক্ষম করে৷ তারা একবারে পাঁচটি পর্যন্ত ডিভাইস সংযোগ করতে ওয়ানপ্লাস টিভি ব্যবহার করতে পারে। প্রকৃতপক্ষে, একটি নতুন যোগ করা স্মার্ট বৈশিষ্ট্য হিসাবে, ব্যবহারকারীরা এখন Wi-Fi বা ডেটা সংযোগ ছাড়াই ওয়ানপ্লাস কানেক্ট ক্ষমতাগুলি ব্যবহার করতে পারেন, Wi-Fi বা মোবাইল ডেটার উপর নির্ভর না করে টিভি পরিচালনা করতে পারেন বা স্থানীয় সিনেমা দেখতে পারেন৷ ওয়ানপ্লাস কানেক্ট 2.0এর সাথে স্মার্ট বৈশিষ্ট্যের আয়োজনের মধ্যে রয়েছে ব্যবহারকারীদের ওয়ানপ্লাস টিভিতে তাদের ডেটা ব্যবহারের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ যা তাদের নিজস্ব ডেটা পছন্দের উপর ভিত্তি করে নেটওয়ার্ক ব্যান্ডউইথ বা ভিডিও রেজোলিউশনগুলিকে সহজে সীমাবদ্ধ করে, সেইসাথে ওয়ানপ্লাস কানেক্ট অ্যাপএ নিয়মিতভাবে তাদের ওয়ানপ্লাস টিভিএর ডেটা ব্যবহার পর্যবেক্ষণ করে।

উপরন্তু, নতুন ওয়ানপ্লাস TV 43 Y1S Proতে অনন্য কিডস মোড বৈশিষ্ট্যটি অন্তর্ভুক্ত থাকবে, যা শিশুদের স্বাস্থ্যকর বিষয়বস্তু উপভোগ করার অনুমতি দেবে এবং পিতামাতাকে তাদের শিশুরা যে বিষয়বস্তু দেখছে তা অনায়াসে নিরীক্ষণ ও নিয়ন্ত্রণ করতে সক্ষম করবে।  একটি স্বাস্থ্যকর ডিজিটাল জীবন বজায় রাখতে, তারা নির্দিষ্ট “দেখার সময়ের সীমাবদ্ধতা বৈশিষ্ট্যের সাথে দেখার সময়গুলিকে দক্ষতার সাথে নিয়ন্ত্রণ করতে পারেন। পিতামাতারা তাদের বাচ্চাদের চোখ সুরক্ষিত আছে তা নিশ্চিত করার জন্য আই কমফোর্ট মোড চালু করে ছবির মানের প্যারামিটারও পরিচালনা করতে পারেন।

এছাড়াও, নতুন ওয়ানপ্লাস টিভিগেম মোড ব্যবহারকারীদের স্বতন্ত্র ALLM বৈশিষ্ট্য সক্রিয় করতে HDMI এর মাধ্যমে তাদের গেমিং কনসোলকে ওয়ানপ্লাস টিভির সাথে সংযোগ করতে সক্ষম করে এবং লেটেন্সি লেভেল হ্রাস সহ একটি নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে সক্ষম করে।

সিনেম্যাটিক সাউন্ড

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro, ডলবি অডিও দ্বারা চালিত, ব্যবহারকারীদের তাদের প্রিয় শোগুলিতে সম্পূর্ণরূপে নিমগ্ন করার জন্য একটি সিনেম্যাটিক সাউন্ড অভিজ্ঞতা প্রদান করে, যেখানে চারপাশের সাউন্ড সিস্টেমটি স্ফটিক স্পষ্টতা প্রদান করে। এছাড়াও, ওয়ানপ্লাস TV 43 Y1S Pro তে 24W এর মোট আউটপুট সহ দুটি পূর্ণ-রেঞ্জের স্পিকার রয়েছে, যা গ্রাহকদের একটি বীট মিস না করে প্রতিটি একক বীট এবং তাল অনুভব করতে সক্ষম করে।

অক্সিজেনপ্লে 2.0 সহ আরও স্মার্ট কিউরেটেড কন্টেন্ট

অক্সিজেনপ্লে 2.0 এর সাথে, নতুন ওয়ানপ্লাস TV 43 Y1S Pro বিভিন্ন আন্তর্জাতিক এবং স্থানীয় বিনোদন প্রদান করে। অক্সিজেনপ্লে 2.0, মুভি এবং সিরিজের বিস্তৃত মহাবিশ্ব আবিষ্কার করার জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে, যা গ্রাহকদের উল্লেখযোগ্য বিষয়বস্তু অংশীদারদের থেকে অনায়াসে বিষয়বস্তু অ্যাক্সেস করতে সক্ষম করে।

 

ব্যবহারকারীরা তাদের নতুন ওয়ানপ্লাস টিভি-তে অক্সিজেনপ্লে 2.0-এর অংশ হিসাবে ২৩০ টিরও বেশি লাইভ চ্যানেলে অবিলম্বে অ্যাক্সেস পেতে পারেন, সেইসাথে সর্বশেষ খবর এবং ক্রীড়া আপডেটগুলিতে আপ টু ডেট থাকতে পারেন।

 

প্রিমিয়াম ডিজাইন

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro-এর স্বতন্ত্র বেজেল-লেস ডিজাইনের কারণে ব্যবহারকারীরা তাদের প্রিয় বিষয়বস্তুগুলি সীমাহীন দেখার অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। প্রিমিয়াম এবং স্টাইলিশ ডিজাইনের ভাষা যা ওয়ানপ্লাস TV 43 Y1S Pro কে আলাদা করে নিপুণভাবে তৈরি করা হয়েছে।

 

 

মূল্য, প্রাপ্যতা এবং অফার

 

ওয়ানপ্লাস TV 43 Y1S Pro ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে এবং সোমবার, ১১ই এপ্রিল, ২০২২ থেকে বিক্রয়ের জন্য খোলা হবে, বিশেষত Amazon.in–এ পাশাপাশি OnePlus.in, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, জিও ডিজিটাল এবং অন্যান্য নির্বাচিত অফলাইন পার্টনার স্টোরে।

 

 

ব্যবহারকারীরা নতুন ওয়ানপ্লাস টিভি-তে নিম্নলিখিত লঞ্চ অফারগুলি পেতে পারেন:

 

  1. এসবিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা নতুন ওয়ানপ্লাস TV Y1S Pro কেনার জন্য তাদের ক্রেডিট কার্ড লেনদেনের উপর ২,৫০০ টাকার একটি বিশেষ ছাড় পেতে পারেন৷ এই অফারটি Amazon.in-এর পাশাপাশি OnePlus.in, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর  এবং অফলাইন পার্টনার স্টোরগুলিতে ১১ই এপ্রিল থেকে পাওয়া যাবে।
  2. ব্যবহারকারীরা Amazon.in এবং OnePlus.in-এ সমস্ত প্রধান ব্যাঙ্ক কার্ড লেনদেনে ৬ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই অফার পেতে পারেন, এবং একইভাবে অফলাইন স্টোর জুড়ে এসবিআই ক্রেডিট কার্ড লেনদেনে ৬ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই অফার উপভোগ করতে পারেন।
  3. নির্বাচিত আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহারকারীরা OnePlus.in-এ নতুন টিভি কেনার সময় একটি বিশেষ ৫% ক্যাশব্যাক অফার পেতে পারেন।
  4. গ্রাহকরা ১১-২২শে এপ্রিলের মধ্যে Amazon.in-এ নতুন টিভি কিনলে তারা ১২ মাসের কমপ্লিমেন্টারি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ লাভের সুবিধাও পেতে পারেন৷ এবং গ্রাহকরা ২৩শে এপ্রিল – ২০শে সেপ্টেম্বর পর্যন্ত Amazon.in-এ নতুন টিভি কিনলে তারা ৩ মাসের কমপ্লিমেন্টারি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এর সুবিধা পেতে পারেন৷

 

ওয়ানপ্লাস ইন্ডিয়া সম্পর্কে:

ওয়ানপ্লাস একটি বিশ্বব্যাপী প্রযুক্তি কোম্পানি যা প্রযুক্তির প্রচলিত ধারণাগুলিকে চ্যালেঞ্জ করে। ‘নেভার সেটেল’ মন্ত্র ঘিরে তৈরি, ওয়ানপ্লাস প্রিমিয়াম বিল্ড কোয়ালিটি এবং হাই-পারফরম্যান্স হার্ডওয়্যার সহ অত্যন্ত সুন্দরভাবে ডিজাইন করা ডিভাইস তৈরি করে। ওয়ানপ্লাস দৃঢ় বন্ধন গড়ে তোলা এবং এর ব্যবহারকারী ও অনুরাগী সম্প্রদায়ের সাথে একত্রে বেড়ে ওঠার মাধ্যমে উন্নতি লাভ করে। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে oneplus.in পরিদর্শন করুন।

যেকোনো মিডিয়া প্রশ্নের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন: indiaprteam@oneplus.com


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube