ডিএস গ্রুপ নতুন চালু করা পালস গোলমলের সাথে দুর্গা পূজা 2024 উদযাপনে ‘পুজোয় পালস’ ক্যাম্পেইন উন্মোচন
ডিএস গ্রুপ নতুন চালু করা পালস গোলমলের সাথে দুর্গা পূজা 2024 উদযাপনে ‘পুজোয় পালস’ ক্যাম্পেইন উন্মোচন করেছে
- দুর্গা পূজার প্রাণবন্ত স্পিরিট অনুভব করুন যেখানে সংস্কৃতি, সম্প্রদায় এবং ক্যান্ডি একত্রিত হয়
- সিজন 2-এর লক্ষ্য হল নতুন অ্যাক্টিভেশন, মনমুগ্ধকারী গল্প বলার এবং পশ্চিমবঙ্গের সাংস্কৃতিক হৃদয়ের সাথে গভীর সংযোগের মাধ্যমে এই গতিকে প্রসারিত করা
- পুজোয় পালস সিজন 1 একটি অসাধারণ সাফল্যের সাক্ষী 10 মিলিয়ন ওয়েবসাইট ইমপ্রেশন এবং 5 মিলিয়ন সোশ্যাল মিডিয়া ইমপ্রেশন
ধর্মপাল সত্যপাল গ্রুপ (DS গ্রুপ), একটি বহু-ব্যবসায়িক কর্পোরেশন এবং একটি নেতৃস্থানীয় এফএমজিজি কংগ্লোমারেট পুজোয় পালস ক্যাম্পেইনের ২য় সংস্করণের জন্য TV9 বাংলার সাথে সহযোগিতা করছে। এই বছরের প্রচারাভিযানটি সদ্য প্রবর্তিত পালস গোলমলের উপর ফোকাস করবে, যা টেঞ্জি ইমলিফ্লেভারের একটি আনন্দদায়ক সংমিশ্রণ যা নস্টালজিয়াকে পুনরুজ্জীবিত করে, অনেকটা দুর্গাপূজায় শৈশবে খাওয়া সুস্বাদু খাবারের লালিত ঐতিহ্যের মতো। এই প্রচারাভিযানটি এই বছরের 20শে সেপ্টেম্বর থেকে 12ই অক্টোবরের মধ্যে চলবে৷ এর মধ্যে থাকবে AI-চালিত গল্প বলা, এক্সক্লুসিভ ভিডিও সিরিজ এবং ব্যাপক অন-গ্রাউন্ড ব্যস্ততা।
“দুর্গা পূজার স্পন্দন” নামক দুই মিনিটের AI-উত্পাদিত ভিডিওটি দূর্গা পূজার উৎপত্তি, বিবর্তন এবং সাংস্কৃতিক তাৎপর্য অন্বেষণ করবে, যেখানে কম পরিচিত তথ্য, ঐতিহ্য এবং আচার-অনুষ্ঠান রয়েছে। দুর্গার পৌরাণিক কাহিনীকে তুলে ধরে এই ভিজ্যুয়াল আখ্যানটি TV9 বাংলা এবং ডিজিটাল প্ল্যাটফর্মে প্রিমিয়ার হবে। এটি টিভি9-এর সাথে অংশীদারিত্বের সাথে টিভি, ডিজিটাল (সামাজিক ও ওয়েবসাইট) এবং অন-গ্রাউন্ডে সক্রিয় একটি সমন্বিত ক্যাম্পেইন।
এই সিজনের একটি উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্য হল একটি এক্সক্লুসিভ ভিডিও সিরিজ যা পুজোয় পালস অন-গ্রাউন্ড অ্যাক্টিভেশনের বিভিন্ন স্থান থেকে কারিগর, ইতিহাসবিদ, প্রভাবশালী এবং বিখ্যাত পরিবারের কণ্ঠস্বর তুলে ধরে। ভিডিওটি দুর্গাপূজার সাথে গভীর সম্পর্কযুক্ত তিনটি পরিবারের সাক্ষাৎকার, তাদের ব্যক্তিগত অভিজ্ঞতার মাধ্যমে উৎসবের সাংস্কৃতিক এবং মানসিক তাৎপর্য তুলে ধরবে। দুর্গাপূজায় অবদান রাখা কারিগরদের হাইলাইট এবং স্বীকৃতি দেওয়ার জন্য নিবেদিত একটি বিভাগ, তাদের কারুশিল্পের উপর আলোকপাত করে এবং উদযাপন গঠনে তারা যে ভূমিকা পালন করে। সিরিজটি ব্যক্তিগত গল্প এবং দুর্গাপূজার সাথে মানুষের ভাগ করে নেওয়া মানসিক সংযোগের প্রতিচ্ছবিকে ধারণ করবে, প্রজন্মকে একত্রিত করে এমন নস্টালজিক স্মৃতির উপর জোর দেয়।
মিঃ আশিস ভার্গব, জেনারেল ম্যানেজার মার্কেটিং, কনফেকশনারি, ডিএস গ্রুপ বলেছেন, “যেহেতু বাংলার দুর্গাপূজা 2024কে আলিঙ্গন করে, পুজোয় পালস সিজন 2 হল উৎসবের প্রাণবন্ত ঐতিহ্যের উদযাপন, কারিগররা যারা এটিকে প্রাণবন্ত করে তোলে এবং এটি নস্টালজিক স্মৃতি। পুনরুজ্জীবিত করে এই প্রচারাভিযানের কেন্দ্রবিন্দুতে পালস গোলমলের সাথে, আমরা বাংলার মানুষের সাথে আমাদের সংযোগ আরও গভীর করা এবং উৎসবের সমৃদ্ধি তার সমস্ত মহিমায় উদযাপন করার লক্ষ্য রাখি। দুর্গাপূজার আনন্দ ও চেতনার মধ্য দিয়ে প্রজন্মকে সংযুক্ত করে সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ এই ক্যাম্পেইনকে জীবন্ত করে তুলতে পেরে ডিএস গ্রুপ খুশি।”
পুজোয় পালস ক্যান্টার রোডশো পশ্চিমবঙ্গ জুড়ে 22টি শহরে ঘুরে বেড়াবে, আসল পালস ক্যান্ডিতে ভরা বড় অ্যাক্রিলিক 3D “পালস” অক্ষরের মাধ্যমে উত্সবের চেতনা নিয়ে আসবে৷ অংশগ্রহণকারীরা তাদের উত্তর জমা দেওয়ার জন্য একটি QR কোড স্ক্যান করে ক্যান্ডির সংখ্যা অনুমান করতে পারে, নিকটতম অনুমানের জন্য বিশেষ পুরস্কার সহ। মজার এবং অর্থপূর্ণ ক্রিয়াকলাপগুলি সম্প্রদায়গুলিকে যুক্ত করবে, লক্ষ্যযুক্ত ডিজিটাল পরিবর্ধন এবং এমসি এনগেজমেন্টের মাধ্যমে মহিলাদের অংশগ্রহণে উৎসাহিত করার উপর ফোকাস করে৷ প্রবেশের জন্য 10 টাকা মূল্যের একটি পালস ক্যান্ডি পাউচ ক্রয় করতে হবে যা এটিকে সকলের জন্য অ্যাক্সেসযোগ্য করে তোলে।