+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

শিলিগুড়িতে বাংলাদেশ ভ্রমণকারীদের জন্যে অফিসিয়াল ভিসা আবেদন কেন্দ্র

নিজস্ব সংবাদদাতা - April 18, 2022 10:33 am - বাংলাদেশ

শিলিগুড়িতে বাংলাদেশ ভ্রমণকারীদের জন্যে অফিসিয়াল ভিসা আবেদন কেন্দ্র

শিলিগুড়িতে বাংলাদেশ ভ্রমণকারীদের জন্যে  অফিসিয়াল ভিসা আবেদন কেন্দ্র সোনালী ব্যাংক এবং ইন্টারন্যাশনাল মার্কেট, ২য় তলায়,  চালু হল।

শিলিগুড়ি এবং তার আসে পাশের আবেদনকারীরা এখন তাদের “যথাযথভাবে ফর্ম ভোরে ” বাংলাদেশ ভিসার আবেদন শিলিগুড়ির দুটি কেন্দ্রে জমা দিতে পারবেন প্রথমটি শিলিগুড়ির সোনালী ব্যাঙ্কে, হোয়াইট হাউস 304/3, সেভোক রোড, পানিটঙ্কির কাছে এবং দ্বিতীয় ভিসা আবেদন কেন্দ্র ইন্টারন্যাশনাল মার্কেট, ২য় তলা, দোকান নং ৩০ ও ৩১, সেবক  রোড, পানিটঙ্কির কাছে, শিলিগুড়ি ৭৩৪০০১I এই পরিষেবাটি শনি ও রবিবার বাদে সোম থেকে শুক্র সকাল 09.00 থেকে বিকাল 03.00 পর্যন্ত খোলা থাকবে এবং সোমবার থেকে শুক্রবার দুপুর ১টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত তাদের পাসপোর্ট সংগ্রহ করা যাবে।

ইন্টারন্যাশনাল মার্কেট এর এই ভিসা আবেদন কেন্দ্রে খুভি কম চার্জে আবেদনকারীদের সুবিধার জন্য কুরিয়ার রিটার্ন কাউন্টার সহ ফর্ম ফিলিং ডেস্ক, ফটোবুথ এবং ফটোকপি সুবিধা থাকবে। সমস্ত শ্রেণীর ভিসার জন্য একটি প্রসেসিং ফি এখন প্রতি আবেদন GST সহ 825 টাকা নির্ধারণ করা হয়েছে, যা বর্তমানে বাংলাদেশের ভিসা আবেদন কেন্দ্রে ভারতে আসা আবেদনকারী যা প্রদান করে তার সাথে সামঞ্জস্যপূর্ণ। উপরন্তু, বাংলাদেশের ভিসার জন্য আবেদনকারী ভারতীয়রা জিরো ভিসা ফি প্রদান করেন। ফর্ম পূরণ, ফটোকপি, প্রিন্টআউট এর মতো পরিষেবাগুলি শুধুমাত্র আমাদের ইন্টারন্যাশনাল মার্কেট এর এই ভিসা আবেদন কেন্দ্র থেকে উপভোগ করা যাবে । যেসব আবেদনকারী তাদের নথিপত্র নিয়ে প্রস্তুত তারা সরাসরি সোনালী ব্যাংকে বা ইন্টারন্যাশনাল মার্কেট এর ভিসা আবেদন কেন্দ্রে তাদের আবেদন জমা দিতে পারেন।

আরো জানার জন্যে হেল্প লাইন নম্বর +৯১-৭২৮৯০০০০০৭১ এ কল করুন বা info@bdvisa.com এ ইমেইল করুন।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube