+91 9330828434 +91 9804424251 banglalivenews@gmail.com

কর্মজীবন নিয়ে নানা রকম সমস্যা রইলো জ্যোতিষ টোটকা

নিজস্ব সংবাদদাতা - February 27, 2022 9:35 am - জ্যোতিষচর্চা

কর্মজীবন নিয়ে নানা রকম সমস্যা রইলো জ্যোতিষ টোটকা

কর্মজীবন নিয়ে নানা রকম সমস্যা। কখনও কঠিন পরিশ্রমের পরও চাকরি মেলে না, কখনওবা যোগ্যতা থাকা সত্ত্বেও প্রমোশন পাওয়া কঠিন হয়ে দাঁড়ায়। এই সকল সমস্যা সমাধান করতে মেনে চলতে পারে জ্যোতিষ টোটকা  । জ্যোতিষ উপায় সকল সমস্যা সমাধান করা সম্ভব। জেনে নিন কী করবেন।

অনেক কষ্ট করে, তিন-চার রাউন্ড ইন্টারভিউ  পার করেও একটা ভালো চাকরি  পেলেন না। এদিকে অনেকে হয়তো বড় কোম্পানিতে চাকরি হয়তো করেন, কিন্তু সেখানে টিকে থাকা খুব কঠিন হয়ে দাঁড়াচ্ছে। কর্মজীবন নিয়ে নানা রকম সমস্যা। কখনও কঠিন পরিশ্রমের  পরও চাকরি মেলে না, কখনওবা যোগ্যতা থাকা সত্ত্বেও প্রমোশন  পাওয়া কঠিন হয়ে দাঁড়ায়। এই সকল সমস্যা সমাধান করতে মেনে চলতে পারে জ্যোতিষ টোটকা । জ্যোতিষ উপায় সকল সমস্যা সমাধান করা সম্ভব। জেনে নিন কী করবেন।

চাকরি পেতে কিংবা প্রমোশনের জন্য নিয়মিত দেব দেবীর আরাধনা করুন। আর সকালে পুজো করার সময় কপালে ও নাভিতে জাফরানের তিলক লাগান। এতে কাজে অগ্রগতি ঘটবে। কর্মক্ষেত্রে সকল সমস্যা দূর হবে। এই টোটকা বেশ উপকারী। পুজো করলে মাথা শান্ত থাকে। ফলে, কঠিন সিদ্ধান্ত নিতে পারবেন। অন্য দিকে, রোজ গায়েত্রি মন্ত্র পাঠ করতে পারেন। গায়েত্রি মন্ত্র পাঠে রাগ যেমন নিয়ন্ত্রণে থাকে, তেমনই মন শান্ত হয়।

যদি দীর্ঘ পরিশ্রমের পর প্রমোশন না পান, তাহলে মেনে চলতে পারেন এই টোটকা। কর্মক্ষেত্রে সবুজ পোশাক  পরে যান। অথবা ইন্টারভিউ দেওয়ার সময় সবুজ পোশাক পরতে পারেন। সবুজ পোশাক চাকরি পেতে সাহায্য করবে। তেমন হলে সবুজ রঙের কাপড়ের টুকরোও সঙ্গে রাখতে পারেন। চাকরির জন্য সবুজ রঙ শুভ বলে মনে করা হয়। এতে সব ক্ষেত্রে সফল হবেন।

রোজ একটি তামার পাত্রে জল ভরুন। এই পাত্রটি সূর্যালোকে  রাখে দিন। সূর্যোদয়ের সময় এই পাত্রটি রাখুন। রোজ সকালে এই জল পরিবর্তন করবেন। নিয়মিত এই টোটকা মেনে চলুন। এতে উপকৃত হবেন। জ্যোতিষ টোটকা অনুসারে, চাকরি পেতে পারেন। চাকরি ক্ষেত্রে সকল সমস্যা সমাধান হবে এই টোটকা মেনে চললে।

গণপতির আরাধনা করুন। সিদ্ধিদাতা গণেশের  কৃপায় চাকরি পেতে পারেন। রোজ গণেশের পুজো করুন। গণেশকে লাড্ডু নিবেদন করুন। গণেশের ব্রত পালন করলেও উপকৃত হবে। এমনকী, গণেশের আরাধনা করলে ব্যবসা ক্ষেত্রেও উন্নতি ঘটে। ব্যবসার কাজে সফল হবে গণেশের কৃপায়।

চাকরির পরীক্ষা দিতে যাওয়ার আগে গোরুকে গুড় ও ছোলা খাওয়ান। অথবা আটার তৈরি রুটি খাওয়ান কাককে। এই টোটকা মেনে ইন্টারভিউ দিতে যান, উপকৃত হবেন।


আরও পড়ুন:

Follow Bangla Live on Facebook

Follow Bangla Live on YouTube